বিশ্বকাপে আর একটি ম্যাচ জিতলেই আমি খুশি : পাপন

ক্রিকেট দুনিয়া October 31, 2022 393
বিশ্বকাপে আর একটি ম্যাচ জিতলেই আমি খুশি : পাপন

বিশ্বকাপের মূল পর্বে দুটি ম্যাচ জয়লাভ করেছে বাংলাদেশ। প্রথমে নেদারল্যান্ডের বিপক্ষে এবং পরবর্তীতে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে জয়লাভ করেছে বাংলাদেশ। তাইতো এটি বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা সাফল্য।


তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন আরেকটি ম্যাচ জিতলে খুশি হবে তিনি। বিশ্বকাপে বাংলাদেশের আরো দুটি ম্যাচ রয়েছে। যেখানে আগামী ২ নভেম্বর ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ৬ নভেম্বর পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা।


এই দুই ম্যাচের মধ্যে একটি ম্যাচে জয়লাভ করতে পারলেই খুশি হবে বলে জানিয়েছেন বিজেপি সভাপতি নাজমুল হাসান পাপন। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে গতকাল রবিবার পাপন বলেন,


“আমাদের তিনটা ম্যাচ জেতা উচিত, টুর্নামেন্ট শুরুর আগে বলেছিলাম তিনটা ম্যাচ জিতলেই আমি খুশি। দুইটা হয়েছে, আর একটা ম্যাচ বাকি আছে। একটা কথা মনে রাখতে হবে, এই ফরম্যাটে নামিবিয়া, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড, জিম্বাবুয়ে ওরা প্রত্যেকেই শক্তিশালী”।


“ওরা পাকিস্তানকে হারিয়েছে, ইংল্যান্ড হেরে গেছে, এগুলো তো অবিশ্বাস্য। এই ফরম্যাটটাই এ রকম। ওরা এই ফরম্যাটেই শুধু খেলে। তাই ওদের সাথে খেলাকে হালকা করে নেওয়ার কিছু নেই।”