মেসিকে ভালোবাসি, মেসির তুলনা সে নিজেই: মোহাম্মদ সালাহ

ফুটবল দুনিয়া April 7, 2024 418
মেসিকে ভালোবাসি, মেসির তুলনা সে নিজেই: মোহাম্মদ সালাহ

দুর্দান্ত গতিতে ছুটছেন লিভারপুলের মিশরীয় তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ। সেই সঙ্গে তার দলও এগিয়ে চলছে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধারের পথে। ক্লাব সতীর্থদের সঙ্গে সালাহর বোঝাপড়াও দারুণ। ক্লাবে আর্জেন্টাইন ফুটবলার হিসেবে সতীর্থ হিসেবে পেয়েছেন অ্যালেক্সি ম্যাক অ্যালিস্টারকে।


সবশেষ লিগ ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে জয়ে দারুণ ভূমিকা রাখেন ম্যাক অ্যালিস্টার। তবে বিস্ময়কর হলেও সত্য যে, একসঙ্গে খেললেও সালাহর পছন্দের আজেন্টাইন খেলোয়াড়ের তালিকায় এগিয়ে আছেন অন্য একজন। শুধু পছন্দেরই নয়, বরং তার ভালোবাসার ফুটবলার অন্যজন। খবর গোলডটকম


সম্প্রতি ইএসপিএন আর্জেন্টিনা ম্যাক অ্যালিস্টার সম্পর্কে জানতে চায় লিভারপুলের মিশরীয় এ তারকা খেলোয়াড়ের কাছে। প্রসঙ্গ চলে আসে প্রিয় আর্জেন্টাইন খেলোয়াড় সম্পর্কেও। সাক্ষাতকারে সালাহ জানান, তিনি মেসিকে ভালোবাসেন। এছাড়া আর্জেন্টাইন কিংবদন্তি বাতিস্তুতাও তার পছন্দের।


এদিকে ইএসপিএন আর্জেন্টিনাকে সালাহ বলেন, ম্যাক অ্যালিস্টার ছাড়াও... মেসি, আমি মেসিকে ভালোবাসি। মেসির তুলনা সে নিজেই। মেসি মেসিই। আমি বাতিস্তুতাকেও পছন্দ করি, আর্জেন্টিনায় আমি একবার তার সাথে দেখা করেছি। আমি সেখানে ছিলাম এবং সে আমার জন্য একটি জার্সি সই (অটোগ্রাফ) করে দিয়েছিল।


গত কাতার বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সে নজর কাড়েন ম্যাক অ্যালিস্টার। পরবর্তীতে গত বছরের জুলাইয়ে ব্রাইটন থেকে ৬৫ মিলিয়ন ইউরোতে তাকে দলে ভেড়ায় লিভারপুল। অলরেড জার্সিতে সময়টা ভালো যাচ্ছে এ আর্জেন্টাইন মিডফিল্ডারের। এখন পর্যন্ত লিভারপুলের জার্সি গায়ে ৩৬ ম্যাচ খেলে ৬ গোলের পাশাপাশি ৭ অ্যাসিস্ট করেছেন তিনি।


এদিকে সবশেষ লিগ ম্যাচে দুর্দান্ত এক গোল উপহার লিভারপুলকে। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে দল যখন হন্য হয়ে একটি গোল খুঁজছে, তখন বিদ্যুৎ গতির এক শটে দলকে লিড এনে দেন তিনি। তার এ গোল লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রাখার পথে বড় ভূমিকা রাখে।