অবশেষে ৫ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে এমবাপ্পে

ফুটবল দুনিয়া June 4, 2024 158
অবশেষে ৫ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে এমবাপ্পে

গুঞ্জনের অবসান ঘটিয়ে রিয়াল মাদ্রিদে নাম লেখালেন কিলিয়ান এমবাপ্পে। ৫ বছরের চুক্তিতে স্প্যানিশ ক্লাবটিতে পাড়ি জমানো নিশ্চিত ফরাসি এই ফরোয়ার্ডের। এমবাপ্পের সঙ্গে ফ্রি ট্রান্সফারে চুক্তির ঘোষণা দিয়েছে রিয়াল।


সোমবার (৩ জুন) রাতে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। বার্নাব্যুতে দেড় কোটি ইউরোতে পাঁচ বছরের জন্য চুক্তি করেছেন এমবাপ্পে। ২৫ বছর বয়সী ফরোয়ার্ডকে সাইনিং-অন বোনাস হিসেবে দেয়া হবে সাড়ে ৮ কোটি ইউরো। চুক্তির মেয়াদে তাকে কিস্তিতে এই ফি দেয়া হবে বলে জানা গেছে।


এক ছোট্ট বিবৃতিতে এমবাপ্পের আগমনের ঘোষণা দেয় ইউরোপ চ্যাম্পিয়নরা, রিয়াল মাদ্রিদ ও কিলিয়ান এমবাপ্পের মধ্যে করা চুক্তি অনুযায়ী তিনি আগামী পাঁচ মৌসুমের জন্য রিয়াল মাদ্রিদের খেলোয়াড় হচ্ছেন।


রিয়ালের জার্সি পরা ছোটবেলার ছবি দিয়ে সামাজিকমাধ্যমে এমবাপ্পে পোস্ট করেছেন, এবার স্বপ্ন পূরণ হলো। স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে আমি খুব খুশি এবং গর্বিত।


তিনি আরও বলেন, কেউ বুঝতে পারবে না, আমি এখন কতোটা উত্তেজিত। মাদ্রিদিস্তাস, তোমাদের সঙ্গে দেখা করতে অধীর অপেক্ষায় আছি। তোমাদের অবিশ্বাস্য সমর্থনের জন্য ধন্যবাদ। হালা মাদ্রিদ।