মেসি-সুয়ারেজের গোলেও জিততে পারলোনা ইন্টার মায়ামি

ফুটবল দুনিয়া June 2, 2024 162
মেসি-সুয়ারেজের গোলেও জিততে পারলোনা ইন্টার মায়ামি

আগের ম্যাচে আটলান্টার কাছে হেরেছিল ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় আজ সকালে হওয়া ম্যাচে ড্র করেছে জেরার্দো মার্তিনোর দল। চেস স্টেডিয়ামে ইন্টার মায়ামি ও সেন্ট লুইসের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।


নিজেদের ঘরের মাঠে ম্যাচের ১৫ মিনিটে পিছিয়ে পরেছিল মায়ামি। ওয়েস্টার্ন কনফারেন্সের দল সেন্ট লুইস সিটি এগিয়ে যায় ক্রিস্টফার ডারকিনের গোলে। তবে দশ মিনিট পরই মেসির গোলে সমতায় ফেরে মায়ামি। মেসি জর্দি আলবাকে বাঁ-দিকে বল বাড়িয়ে বক্সের ভেতরে ঢোকেন। আলবার নিচু ক্রস থেকে বল জালে পাঠান মেসি। এবার লিগে এটি মেসির ১২তম গোল।


তবে ৪১ মিনিটে ইন্ডিয়ানা ভাসিলেভ গোল করলে আবারও এগিয়ে যায় সেন্ট লুইস। প্রথমার্ধের যোগকরা সময়ে লুইস সুয়ারেজের গোলে ফের সমতায় ফেরে স্বাগতিকরা। মেসি দুজনকে কাটিয়ে বল দেন আলবাকে। তার ক্রস থেকে গোল করেন সুয়ারেজ। মৌসুমে এটি সুয়ারেজের ১২তম গোল।


৬৮ মিনিটে সুয়ারেজের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে মায়ামি। এদুয়ার্দ লেউইনের কর্নারে বল সুয়ারেজের মাথায় লেগে জালে জড়ায়। তাকে ৩-২ গোলে এগিয়ে যায় সেন্ট লুইস সিটি।


৮৫ মিনিটে দলের ত্রাতা হয়ে ওঠেন দুটি অ্যাসিস্ট করা আলবা। জুলিয়ান গ্রিসেলের প্রায় মাঝ মাঠ থেকে বাড়ানো বল ধরে গোল করেন আলবা। প্রথমে ভাবা হয় অফসাইড। পরে ভিএআর দেখে দেওয়া হয় গোলটি।


তাতে এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে মায়ামি। সেন্ট লুইসের সঙ্গে গেল মৌসুমে একমাত্র ম্যাচটিতে হেরেছিল মায়ামি।


ড্রয়ের পরই ১৮ ম্যাচে ৩৫ পয়েন্টে ইস্টার্ন কনফারেন্সে শীর্ষে আছে মায়ামি। দুই ম্যাচ কম খেলে ৩৩ পয়েন্টে দুইয়ে আছে সিনসিনাটি।