নেইমারকে তাড়ানোর জন্যই নাটক করেন এমবাপ্পে!

ফুটবল দুনিয়া August 15, 2023 3,816
নেইমারকে তাড়ানোর জন্যই নাটক করেন এমবাপ্পে!

কিলিয়ান এমবাপ্পের সঙ্গে পিএসজির সাপে-নেউলে সম্পর্ক চলছিল। গত দুই মাস পিএসজির সঙ্গে অলিখিত যুদ্ধে লিপ্ত হয়েছিলেন এমবাপ্পে। তবে ফরাসি পত্রিকা লেকিপ জানিয়েছে, এসব নাকি নেইমারকে তাড়ানোর জন্য নাটক ছিল! এর ইঙ্গিত মিলেছে আল হিলালের সঙ্গে নেইমারের সমঝোতার খবরে। রোববার এ খবর আসা মাত্র পিএসজি-এমবাপ্পে মিটমাট হয়ে যায়।


নেইমার আল হিলালে যোগ দিচ্ছে এমন খবর আসতেই পিএসজির মূল দলে অন্তর্ভুক্ত করা হয়েছে এমবাপ্পেকে। ফরাসি এই তারকার সঙ্গে গঠনমূলক ও ইতিবাচক আলোচনা হয়েছে বলেও এক বিবৃতিতে উল্লেখ করেছে প্যারিসের ক্লাবটি। ওই আলোচনার মূল বিষয় পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তি নবায়ন করা। সংবাদ মাধ্যম ফুট মার্কেতো দাবি করেছে, পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে আলোচনা হয়েছে ফ্রান্স স্ট্রাইকারের। তিনি চুক্তি নবায়ন করতে সম্মত হয়েছেন।


তবে শর্ত দিয়েছেন একটি। ২০২৫ সাল পর্যন্ত ঐচ্ছিক চুক্তির শর্তে তিনি সই করবেন। তবে চলতি মৌসুম শেষ করেই অর্থাৎ ২০২৪ সালের জুনে তাকে ক্লাব ছাড়ার নিশ্চয়তা দিতে হবে। পিএসজিও নাকি ফ্রান্সম্যানের ওই শর্তে ইতিবাচক সাড়া দিয়েছে। পিএসজির বিবৃতির পর গতকালই প্রথম মূল দলের সঙ্গে অনুশীলন করেন এমবাপ্পে।


সূত্রঃ সমকাল অনলাইন