সেমিফাইনালের আগে মেসিকে নিয়ে যা বললেন প্রতিপক্ষ কোচ

ফুটবল দুনিয়া August 13, 2023 743
সেমিফাইনালের আগে মেসিকে নিয়ে যা বললেন প্রতিপক্ষ কোচ

চিরচেনা লিওনেল মেসিকে যেন অচেনা লাগছিল ফরাসি ক্লাব পিএসজিতে। তবে পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেয়ার পরেই যেন চেনা রূপে ফিরে এসেছেন আর্জেন্টাইন তারকা। এবার তারই প্রশংসা করেছেন প্রতিপক্ষের কোচ।


আগামী বুধবার (১৬ আগস্ট) ভোর ৫টায় লিগস কাপের সেমিফাইনালে মুখোমুখি হবে ইন্টার মায়ামি ও ফিলাডেলফিয়া। ম্যাচটির আগে মেসি বন্দনায় ব্যস্ত থাকতে দেখা গেছে ফিলাডেলফিয়ার কোচ জিম কার্টিনকে।


মেসির বিষয়ে জিম কার্টিন বলেছেন, ‘মেসি সময়ের সেরা খেলোয়াড়। তার বিপক্ষে খেলতে পারা সম্মানের বিষয়। যদিও মেসির কারণে যেকোনো ম্যাচেই জয় পাওয়া কঠিন। তবুও আমাদের ছেলেরা লড়াই করতে প্রস্তুত।’


ফিলাডেলফিয়ার কোচ আরও বলেন, ‘মেসির সঙ্গে রয়েছেন আরও কয়েকজন তারকা খেলোয়াড়। তারা জানে কখন মেসিকে বল দিতে হবে। সেজন্য ম্যাচে অনেক এগিয়ে থাকবেন মেসি। আমরা আমাদের কৌশল ধরে রেখে খেলতে চাই। আশা করছি ম্যাচটি জমজমাট হয়ে উঠবে।’


প্রসঙ্গত, মার্কিন মুলুকে যোগ দিয়ে এ পর্যন্ত ৫টি ম্যাচ খেলেছেন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি। আর এই ৫ ম্যাচে তিনি গোল করেছেন ৮টি এবং ১টি গোলে অ্যাসিস্টও করেছেন। এর মধ্যে তিন ম্যাচে মেসি করেছেন জোড়া গোল।


সূত্রঃ সময় টিভি অনলাইন