নতুন ক্লাব খুঁজতে বলে দেওয়া হয়েছে নেইমারকে

ফুটবল দুনিয়া August 10, 2023 868
নতুন ক্লাব খুঁজতে বলে দেওয়া হয়েছে নেইমারকে

সম্প্রতি ফরাসি ক্রীড়া দৈনিক লে’কিপ জানিয়েছিল, পিএসজি ছাড়ার ইচ্ছার কথা ক্লাবকে জানিয়েছেন নেইমার। পরে নেইমারের বাবা খবরটি ‘মিথ্যা’ বলে দাবি করেন। এবার জানা গেল অন্য খবর। ফ্রান্সেরই আরেক সংবাদমাধ্যম ‘আরএমসি স্পোর্টস’ জানিয়েছে, পিএসজির ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস ও কোচ লুইস এনরিকে গতকাল স্থানীয় সময় সকালে বসেছিলেন ক্লাবের পাঁচ খেলোয়াড়ের সঙ্গে।


এই পাঁচ খেলোয়াড় হলেন—নেইমার, মার্কো ভেরাত্তি, হুগো একিতেকে, রেনাতো সানচেস ও হুয়ান বের্নাত। তাঁদের জানিয়ে দেওয়া হয়েছে, পিএসজিতে তাঁদের আর প্রয়োজন নেই। নতুন ক্লাব খুঁজতে বলে দেওয়া হয়েছে এই পাঁচ খেলোয়াড়কে।


গত মঙ্গলবার পিএসজির অনুশীলনেও ছিলেন না নেইমার ও ভেরাত্তি। নতুন মৌসুম শুরুর আগে খেলোয়াড়দের অফিশিয়াল ফটোসেশনেও তাঁদের রাখেনি পিএসজি। অবশ্য আরেক তারকা কিলিয়ান এমবাপ্পেও ছিলেন না। ফরাসি তারকার পিএসজিতে থাকাও অনিশ্চিত। নেইমার ও ভেরাত্তি ইনডোরে নিজ নিজ অনুশীলন সেরেছেন। গত সোমবার পায়ে হালকা চোট পেয়েছিলেন নেইমার।


শনিবার লোঁরিয়ার বিপক্ষে লিগ ‘আঁ’তে নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলবে পিএসজি। এ ম্যাচে নেইমার ও ভেরাত্তির না থাকার সম্ভাবনাই বেশি বলে জানিয়েছে আরএমসি স্পোর্টস। চলতি দলবদলের মৌসুমেই তাঁদের নতুন ক্লাব খুঁজে নিতে বলা হয়েছে।


নেইমারের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৫ সালে। ব্রাজিল তারকা ও তিনটি ক্লাব ঘিরে সম্প্রতি গুঞ্জন ভাসছে। নেইমার পিএসজি ছেড়ে বার্সায় যোগ দিতে চান, এই গুঞ্জন পুরোনো।


সূত্রঃ প্রথম আলো অনলাইন