এমবাপ্পেকে দল থেকে তাড়াতে চাচ্ছে পিএসজি

ফুটবল দুনিয়া August 9, 2023 3,491
এমবাপ্পেকে দল থেকে তাড়াতে চাচ্ছে পিএসজি

ফরাসি তারকা এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়নের অনেক চেষ্টা করেছে পিএসজি। বিশাল অর্থের লোভ দেখিয়ে সফল না হওয়ায় বিশ্বকাপজয়ী তারকাকে বেঞ্চে বসিয়ে রাখার হুমকি দিয়েছে, প্রাক-মৌসুম প্রস্তুতি সফর থেকে ছেঁটে ফেলেছে, এমনকি প্রথম একাদশের সঙ্গে অনুশীলনের সুযোগ কেড়ে নিয়েছে। অবশ্য এসব থোড়াই কেয়ার করেছেন এমবাপ্পে।


উল্টো তিনি যাদের সঙ্গে অনুশীলন শুরু করেছেন, সেই দ্বিতীয় একাদশ নিয়ে পিএসজির মূল দলকে হারিয়ে দেওয়ার চ্যালেঞ্জ দিয়েছেন কোচ লুইস এনরিখেকে। তবে এমবাপ্পে অধ্যায়ের ইতি টানতে চাইছে পিএসজি।


তাই অনেকটা অপারগ হয়েই গত রোববার এমবাপ্পের জন্য দাম বেঁধে দিয়েছে। ২০০ মিলিয়ন ইউরো হলেই তারকা এ ফরোয়ার্ডকে বিক্রি করে দেবে তারা। জানা গেছে, ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব নিয়ে হাজির হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।


এমবাপ্পেকে যে ধরে রাখা সম্ভব হচ্ছে না, সেটা পিএসজির কাতারি মালিকরা বেশ ভালোভাবেই বুঝে গেছেন। ফরাসি পত্রিকা ‘লেকিপ’ জানিয়েছে, এমবাপ্পেকে যে কোনো মূল্যে বিদায় করার পথ খুঁজছেন তারা।


এজন্য কিছুটা ছাড় দিতেও প্রস্তুত পিএসজি কর্তারা। তাই ট্রান্সফার ফি প্রায় ৫০ মিলিয়ন ‌ইউরো কমিয়ে দিয়েছেন তারা। দাম কমানোর কারণেই এগিয়ে এসেছে রিয়াল।


সূত্রঃ সমকাল অনলাইন