পিএসজিকে নিজের ক্লাব ছাড়ার কথা জানালেন নেইমার!

ফুটবল দুনিয়া August 8, 2023 1,208
পিএসজিকে নিজের ক্লাব ছাড়ার কথা জানালেন নেইমার!

পিএসজিকে এবার বিদায় বলতে চান এই ব্রাজিলিয়ান নাম্বার টেন। আর তার এই ইচ্ছের কথা ক্লাবকেও জানিয়ে দিয়েছেন তিনি। প্যারিস সেইন্ট জার্মেইনের খবর প্রকাশের জন্য আগে থেকেই ফুটবল বিশ্বে জনপ্রিয় নাম লেকিপ।


নেইমারের ক্লাব ছাড়ার ইচ্ছের কথাটাও প্রকাশ্যে এনেছে তারাই। জানিয়েছে, নেইমার শুধু ক্লাবই ছাড়তে চাননা। নিজের পরের গন্তব্যটাও তিনি ঠিক করে ফেলেছেন।


গত রোববার নেইমার পিএসজি বোর্ডের সঙ্গে দেখা করে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তি আছে ২০২৭ পর্যন্ত। তবে ভাল প্রস্তাব পেলে এখনই ক্লাব ছাড়তে রাজি তিনি।


নেইমার চান আরও একবার স্পেনে তার পুরাতন ক্লাব বার্সায় ফিরে আসতে। আর এজন্য নাকি বেতন কমাতেও রাজি তিনি।


নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনাও বেশ প্রবল। বার্সার কোচ জাভি হার্নান্দেজ তাকে দলে না চাইলেও সভাপতি হুয়ান লাপোর্তার পছন্দ এই ব্রাজিলিয়ানকে। কিন্তু বার্সার আর্থিক অবস্থা নেইমারকে নিয়ে আসার অনুকূলে নেই। বিষয়টি জেনেই হয়ত বেতন কমানোর ইস্যুতেও সায় আছে তার।


লেকিপ জানিয়েছে, পিএসজির উগ্র সমর্থক গোষ্ঠী গত মে মাসে প্যারিসে নেইমারের বাড়ির সামনে বিক্ষোভ করায় ক্লাবটির ওপর থেকে মনে উঠে গেছে তার। ছয় মৌসুম ধরে পিএসজির হয়ে খেলার পরেও ভক্তদের এই সমালোচনার কারণ বুঝতে পারছেন না এই ব্রাজিলিয়ান।


পিএসজিতে আসার পর প্রতিবছরই দলবদলের সময়ে শোনা গিয়েছে নেইমারের ক্লাব ছাড়ার কথা। কিন্তু কোনবারেই কিছু হয়নি। নেইমার থেকে গিয়েছেন দলের সাথেই। এবারও তেমন কিছু হয় কিনা সেটাই এখন দেখবার বিষয়।


সূত্রঃ ঢাকা পোস্ট