নিজের সব সম্পত্তি নেইমারকে দিয়ে দিলেন ভক্ত

ফুটবল দুনিয়া June 28, 2023 809
নিজের সব সম্পত্তি নেইমারকে দিয়ে দিলেন ভক্ত

ফুটবলের প্রতি ভালোবাসা, আবেগ থেকে নেইমারের সঙ্গে পরিচয়। এরপর ব্রাজিলিয়ান তারকার ভক্ত হয়ে ওঠা। নেইমারকে ভালোলাগার মাত্রাটা এতটাই বেশি যে, নিজের সব সম্পত্তি পিএসজি ফরোয়ার্ডকে উইল করে দিলেন ওই ভক্ত। এমনিতে অনেক অর্থ-সম্পত্তির মালিক নেইমার। তাকে নিজের সব কিছু দিয়ে যাওয়ার মতো ভাবনা হয়তো আসবে না কারো মাথায়।


কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি স্থানীয় সংবাদ মাধ্যম মেত্রোপোলেসকে বলেন, সম্পত্তি দিয়ে যেতে নেইমার ছাড়া আর কাউকে দেখেন না তিনি। তিনি বলেন, “আমি তাকে পছন্দ করি। তাকে আমি খুব ভালোভাবে চিনি। আমিও অনেক অপবাদ সয়েছি, আমিও পরিবার কেন্দ্রীক একজন মানুষ। তার বাবার সঙ্গে নেইমারের সম্পর্ক আমাকে নিজের বাবার সঙ্গে অনেক কিছু মনে করিয়ে দেয়, যিনি মারা গেছেন।”


তিনি আরও বলেন, “আমার শরীরের অবস্থা ভালো নয়। এই কারণে, আমি সত্যিই দেখছি যে, আমার সম্পত্তি দিয়ে যাওয়ার মতো কেউ নেই… আমি চাই না সরকার কিংবা আমার সঙ্গে যোগাযোগ না থাকা আত্মীয়-স্বজন আমার সম্পত্তি নিয়ে যাক।”


আগেও নেইমারকে সম্পত্তি দেওয়ার চেষ্টা করেছিলেন ৩০ বছর বয়সী ওই ভক্ত। কিন্তু ব্যর্থ হন। এবার উইলের মাধ্যমে বৈধ উপায়ে সেটা করেছেন তিনি। বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারদের একজন নেইমার। ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুযায়ী, ২০২৩ সালে আনুমানিক ৮ কোটি ৫০ লাখ ডলার আয় করবেন তিনি।


ওই ভক্ত বললেন, ধনী হলেও লোভী নন নেইমার। ব্রাজিলিয়ান তারকার এই গুণটি বেশি ভালো লেগেছে তার। “আমি জানি, সবচেয়ে বড় কথা তিনি লোভী নন, এখনকার দিনে যা বেশ বিরল।”


সূত্রঃ অনলাইন