ক্লাব ছাড়ার আগে এমবাপ্পেকে যে পরামর্শ দিয়েছিলেন মেসি

ফুটবল দুনিয়া June 23, 2023 6,533
ক্লাব ছাড়ার আগে এমবাপ্পেকে যে পরামর্শ দিয়েছিলেন মেসি

লিওনেল মেসি ইতোমধ্যে পিএসজি ছেড়েছেন। চলতি মাসের শুরুর দিকে নিজের পরবর্তী গন্তব্য মায়ামির নাম ঘোষণা করেন। মৌখিকভাবে মায়ামিতে যাওয়ার বিষয়টি চূড়ান্ত হলেও বাকি রয়েছে কাগজে কলমে। তবে ধারণা করা হচ্ছে আগামী মাসের প্রথম দিকেই মেসির সঙ্গে চুক্তি সংক্রান্ত সব ঝামেলা চুকিয়ে ফেলবে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। কেননা সেখানে বিশ্বকাপজয়ী অধিনায়কে অভিষেক ম্যাচটি হওয়ার কথা রয়েছে ২১ জুলাই। অন্তত ক্লাব মালিকের ঘোষণাতে সেটিই বলা হয়েছে।


পিএসজি ছাড়ার আগে শেষ কয়েকটা দিন খুব ভালো কাটেনি মেসির। অনুমতি ছাড়া সৌদি সফরে যাওয়ায় নিষিদ্ধ হন তিনি। পরবর্তীতে মেসি ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চান একটি ভিডিও বার্তায়। ক্লাবও কিছুটা নমনীয় হয়ে পরবর্তীতে মেসির নিষেধাজ্ঞা তুলে নেয়। তবে শেষ দিকে ক্লাবের সতীর্থদের সঙ্গে মেসির সময়টা কেমন কেটেছিল কিংবা মেসি-এমবাপ্পের সঙ্গে শেষ কি কথা হয়েছিল তা জানা যায়নি।


অবশেষে এমন কিছুই প্রকাশ করেছে স্প্যানিশ দৈনিক ডিফেন্সা সেন্ট্রাল। তারা জানিয়েছে শেষ বেলায় মেসি ও এমবাপ্পের মাঝে কি কথা হয়েছিল। স্প্যানিশ দৈনিকটির বরাত দিয়ে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে, মেসি এমবাপ্পেকে পিএসজি ছাড়ার পরামর্শ দিয়ে স্প্যানিশ ক্লাবে যেতে বলেছিলেন। তবে সেটি বার্সা-রিয়াল যে কোনো একটিতে।


স্প্যানিশ দৈনিক ডিফেন্সা সেন্ট্রালের প্রতিবেদনে বলা হয়েছে এমবাপ্পেকে ক্লাব ছাড়ার পরামর্শ দিয়ে মেসি বলেন, আমি চাই তুমি বার্সায় যাও। যদি রিয়াল মাদ্রিদেও যেতে চাও, তবে চলে যাও। তোমার একটা চ্যাম্পিয়ন প্রজেক্ট দরকার।


সূত্রঃ চ্যানেল ২৪