মেসির অভিষেকের চূড়ান্ত তারিখ জানালো ইন্টার মিয়ামি

ফুটবল দুনিয়া June 21, 2023 669
মেসির অভিষেকের চূড়ান্ত তারিখ জানালো ইন্টার মিয়ামি

আমেরিকান ক্লাব ইন্টার মায়ামিতে চুক্তি করতে যাচ্ছেন লিওনেল মেসি। চুক্তির বিষয়ে মৌখিকভাবে সম্মত হয়েছে দুই পক্ষ। পিএসজির সঙ্গে ৩০ জুন চুক্তি শেষ হলে ও ৫ জুলাই যুক্তরাষ্ট্রের লিগের দলবদলের দরজা খুললে সম্পন্ন হবে চুক্তি।


এরপর ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক হবে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার খ্যাত মেসির। তার ওই অভিষেকের তারিখও চূড়ান্ত হয়ে গেছে। এক মাস পরে অর্থাৎ ২১ জুলাই মায়ামির জার্সিতে নামবেন আর্জেন্টাইন সুপারস্টার।


ইন্টার মায়ামি সর্বোচ্চ শেয়ারের মালিক জর্জ মাশ বিষয়টি নিশ্চিত করেছেন। ওই দিন লিগ কাপে মেক্সিকান ক্লাব ক্রুজ আজলের বিপক্ষে খেলবেন মেসি। এরই মধ্যে ওই ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যম।


মেসির অভিষেক ওই ম্যাচের টিকিটও উচ্চমূল্যে বিক্রি হয়েছে। টিকিটের দাম নির্ধারণ হয়েছে এক হাজার ৩১৯ ইউএস ডলার থেকে ছয় হাজার ইউএস ডলার পর্যন্ত।


মেসির যুক্তরাষ্ট্রের লিগে আসার বিষয়ে ইন্টার মায়ামির অন্যতম মালিক জর্জ মাশ বলেছেন, ‘আমি মনে করি, যুক্তরাষ্ট্রের লিগে মেসি পূর্ব এবং মেসি পরবর্তী একটা যুগ দেখা যাবে। আমি খুব খুব করে বিশ্বাস করি যে, উত্তর আমেরিকা তথা যুক্তরাষ্ট্রের ফুটবল লিগ বিশ্বের সেরা লিগ না হলেও সেরা দুই লিগের একটি হবে।’


সূত্রঃ সমকাল অনলাইন