ইন্দোনেশিয়ার বিপক্ষে ম্যাচে খেলবেন না মেসি

ফুটবল দুনিয়া June 15, 2023 5,571
ইন্দোনেশিয়ার বিপক্ষে ম্যাচে খেলবেন না মেসি

চীনের বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেছেন লিওনেল মেসি। যেখানে তার রেকর্ড গোলে সকারুদের ২-০ গোলে হারিয়েছে আলবেলিস্তেরা। এশিয়া সফরের দ্বিতীয় ম্যাচে বিশ্বচ্যাম্পিয়নরা মুখোমুখি হবে ইন্দোনেশিয়ার বিপক্ষে। ১৯ জুন জাকার্তায় অনুষ্ঠেয় ওই ম্যাচটিতে খেলবেন না আর্জেন্টিনার প্রাণভোমরা লিওনেল মেসি।


বিখ্যাত ক্রীড়া সাংবাদিক গ্যাস্টন ইদুল জানিয়েছেন, সকারুদের বিপক্ষে দ্বৈরথের পর জাকার্তা যাবেন না মেসি। আগামী সোমবার সেখানে স্বাগতিক ইন্দোনেশিয়ার মোকাবিলা করবে বিশ্বচ্যাম্পিয়নরা।


তিনি বলেন, এর আগেই মেসিকে ছেড়ে দেবে আলবিসেলেস্তেরা। যাতে দ্রুত ছুটি কাটানো শুরু করতে পারেন ৩৫ বছর বয়সী কিংবদন্তি। কারণ, দীর্ঘ মৌসুমে টানা খেলে যাওয়ায় বেশ পরিশ্রান্ত ফুটবল জাদুকর। ইন্দোনেশিয়ার বিপক্ষে বেঞ্চের পরীক্ষা নেওয়ার পরিকল্পনা স্কালোনির।


এদিকে জাকার্তায় মেসির খেলা দেখতে না পারার খবরে হতাশ হয়েছেন দেশটির সমর্থকেরা। ম্যাচের মূল আকর্ষণ মেসি না থাকায় টিকিটের মূল্য ফেরত চেয়েছেন তারা।


তবে ইন্দোনেশিয়ার ফুটবল অ্যাসোসিয়েশনের (পিএসএসআই) সভাপতি এরিক থোহির জানিয়েছেন, টিকিট ফেরতযোগ্য নয়। কেননা, তারা কখনোই বলেননি ম্যাচটি মেসি ও ইন্দোনেশিয়ার মধ্যে হচ্ছে।


সূত্রঃ সমকাল অনলাইন