পিএসজি ছাড়ার গুঞ্জনের জবাবে যা বললেন এমবাপে

ফুটবল দুনিয়া June 14, 2023 574
পিএসজি ছাড়ার গুঞ্জনের জবাবে যা বললেন এমবাপে

এমবাপের সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ ছিল ২০২৪ সাল পর্যন্ত। এরপর তিনি হয়ে যাবেন ফ্রি-এজেন্ট। কিন্তু এর মাঝেই ফরাসি জায়ান্ট ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়নে এমবাপের অনাগ্রহের গুঞ্জন ওঠে।


ফলে ফ্রি-এজেন্ট হওয়ার আগেই তাকে বিক্রি করতে বিভিন্ন ক্লাবের সঙ্গে যোগাযোগ শুরু করেছে পিএসজি। একইসঙ্গে বিষয়টি ফাঁস হয়ে যাওয়ায় ক্লাবটি নিজেদের ‌‘প্রতারিত’ ভাবছে। কিন্তু এবার ইউটার্ন নিয়েছেন এমবাপে, উড়িয়ে দিয়েছেন পিএসজি ছাড়ার গুঞ্জন।


এমবাপের সঙ্গে চুক্তিতে যেতে আগের মৌসুমেই ওঠেপড়ে লেগেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু সেই সময় স্প্যানিশ জায়ান্টদের আহবানে সাড়া দেননি এই পিএসজি তারকা। তবে মৌসুম শেষ হতেই এমবাপেকে ঘিরে নতুন করে রিয়ালে যোগদানের গুঞ্জন উঠেছে। এ বিষয়ে পিএসজি কর্তৃপক্ষ নিজেদের মধ্যে আলোচনাও করছিল বলে জানা গেছে।


দেশটির সংবাদমাধ্যম লেকিপের দেওয়া তথ্যমতে, রিলিজ ক্লজ হিসেবে পিএসজির চাওয়া ১৫ কোটি ইউরো, বাংলাদেশি মুদ্রায় যা ১ হাজার ৭৫৩ কোটি ৬২ লাখ টাকার বেশি।


একই নিউজ ফরাসি গণমাধ্যম লেকিপ, লা প্যারিসিয়ানসহ অনেকেই করেছে। এমবাপের চোখে পড়েছে লা প্যারিসিয়ানের নিউজটি। সেটি শেয়ার দিয়ে রিটুইট করেছেন তিনি। তাদের সংবাদকে সরাসরি মিথ্যা বলে উল্লেখ করেছেন এই ফরাসি তারকা, ‘এগুলো মিথ্যা। এগুলো যত ছড়ায়, গুজব ততই বাড়তে থাকে। আমি আগেই বলেছি, আগামী মৌসুমেও পিএসজিতে থাকব। এখানে আমি খুশি আছি।’


মূলত এমবাপের পিএসজি ছাড়ার গুঞ্জনে ঘি ঢেলেছে ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়ান। তারা জানিয়েছে, রিয়াল মাদ্রিদে আবারও ফিরতে চান ফরাসি তারকা। যা দেখে আর চুপ করে থাকতে পারেননি এমবাপে।


দলীয়ভাবে তেমন সাফল্য না পেলেও, সদ্য সমাপ্ত মৌসুম দারুণ কেটেছে এমবাপের। দলকে ইউরোপসেরার ট্রফি জেতাতে না পারলেও ব্যক্তিগত অর্জনে ঠিকই নিজেকে অনন্য রেখেছেন। মেসি-নেইমারের মতো তারকাকে টপকে এই মৌসুমেও জিতেছেন টুর্নামেন্ট সেরার পুরষ্কার।


সূত্রঃ ঢাকা পোস্ট