মেসি মেসি স্লোগানে উত্তাল হয়ে উঠলো ক্যাম্প ন্যু

ফুটবল দুনিয়া April 6, 2023 4,646
মেসি মেসি স্লোগানে উত্তাল হয়ে উঠলো ক্যাম্প ন্যু

মেসি যাওয়ার পর খাঁ খাঁ করছে ক্যাম্প ন্যু। যার প্রতিটি কোনায় রয়েছে ক্ষুদে জাদুকরের স্পর্শ। তাকেই কিনা ছাড়তে হয়েছিল স্মৃতি বিজড়িত এই ক্লাব। আবারও সুযোগ তৈরি হয়েছে পুনরায় এ ক্লাবের হয়ে মাঠ মাতানোর।


তাই তো গতরাতে ক্যাম্প ন্যুয়ে কোপা দেল রের সেমিফাইনালের দ্বিতীয় লেগে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের ম্যাচে না থেকেও ছিলেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী। ম্যাচজুড়ে কাতালান সমর্থকরা ক্যাম্প ন্যু মাতিয়ে রেখেছেন মেসি মেসি স্লোগানে।


বার্সা-রিয়াল ম্যাচের ১০ মিনিটের মাথায় দর্শক সারি থেকে আসে ‘মেসি...মেসি...’ ধ্বনি। একটু পরেই সেটা ছড়িয়ে পড়ে পুরো গ্যালারিজুড়ে। প্রিয় তারকাকে নিজেদের দলে ফিরে পেতে দর্শকদের আগ্রহটা স্পষ্টভাবেই বোঝা যাচ্ছিল এই চিৎকার শুনে।


তবে মেসিকে ফিরে পাবার আকুতির দিনে বার্সা যে শেষ পর্যন্ত হেরে মাঠ ছেড়েছে। তবুও হয়তো বার্সা সমর্থকদের সে আফসোস নেই। কেননা তাদের কাছে হয়তো শিরোপার চাইতেও একজন মেসি অনেক বড়।


মেসির সঙ্গে পিএসজির বর্তমান চুক্তি চলতি বছরের জুন পর্যন্ত। আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে দলটির চুক্তি নবায়ন সম্পর্কিত বিভিন্ন গুঞ্জন শোনা গেলেও এখন পর্যন্ত তার প্রমাণ মেলেনি। তাই মেসির বার্সায় যাওয়ার গুঞ্জনটা দিন দিন পাচ্ছে আরও শক্ত ভিত।


সূত্রঃ চ্যানেল ২৪