দেখে নিন মরক্কোর বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

ফুটবল দুনিয়া March 25, 2023 584
দেখে নিন মরক্কোর বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপ মিশন শেষে প্রথমবারের মতো মাঠে নামতে যাচ্ছে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। রোববার (২৬ মার্চ) ভোর ৪টায় তাদের প্রতিপক্ষ মরক্কো। মরক্কোর ইবনে বতুতা স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল।


ইনজুরির কারণে এই ম্যাচে নেই ব্রাজিলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। অ্যালিসন বেকার, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি, ব্রুনো গুইমেরেস ও রাফিনহারাও নেই অন্তর্বর্তীকালীন কোচ র‌্যামন মেনেজেসের দলে। তাদের অনুপস্থিতিতে এডারসন, ভিনিসিউস জুনিয়র, রদ্রিগো, ক্যাসেমিরো ও লুকাস পাকুয়েতাদের ওপরই আশ্বাস টিম ম্যানেজমেন্টের।


রক্ষণভাগে ব্রাজিল দলে দেখা যেতে পারে রেনান লোদি, ব্রেমার, এডার মিলিটাও, এমারসন রয়্যালকে। রদ্রিগোম, ভিনির পাশাপাশি আক্রমণে থাকতে পারেন অ্যান্টোনি।


নিয়মিত অধিনায়ক থিয়াগো সিলভা চোটের কারণে দল থেকে ছিটকে যাওয়ায় মরক্কোর বিপক্ষে ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন মিডফিল্ডার ক্যাসেমিরো। গত মাসে অ্যাঙ্কেলের ইনজুরিতে পড়া সিলভাকে এপ্রিলের মাঝামাঝি সময় পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে। সেলেসাওদের এর আগেও নেতৃত্ব দিয়েছেন ক্যাসেমিরোর।


ব্রাজিলের সম্ভাব্য একাদশ

এডারসন, রেনান লোদি, ব্রেমার, এডার মিলিটাও, এমারসন রয়্যাল, সান্তোস, ভিনিসিউস জুনিয়র, রদ্রিগো, ক্যাসেমিরো ও লুকাস পাকুয়েতা ও অ্যান্টোনি।


সূত্রঃ সময় টিভি অনলাইন