মেসি-এমবাপ্পেদের খেলা দেখতে ক্রাচে ভর দিয়ে মাঠে নেইমার

ফুটবল দুনিয়া March 5, 2023 480
মেসি-এমবাপ্পেদের খেলা দেখতে ক্রাচে ভর দিয়ে মাঠে নেইমার

শনিবার (৪ মার্চ) রাতে লিগ ওয়ানের ম্যাচে নঁতের মুখোমুখি হয় পিএসজি। ম্যাচটিতে ৪-২ গোলের জয় পায় বর্তমান চ্যাম্পিয়নরা। মেসি-এমবাপ্পের মতো এদিন মাঠে উপস্থিত ছিলেন নেইমার জুনিয়রও। তবে মাঠের লড়াইয়ে নামেননি তিনি। ছিলেন গ্যালারিতে। ম্যাচটিতে ৪-২ গোলের জয় পায় পিএসজি। যেখানে মেসি ও এমবাপ্পে একটি করে গোল করেন।


বিশ্বকাপে ছোট পাওয়ার পর মাঠে ফিরলেও পিএসজির হয়ে মাঠে নেমে ফের ছোটে পড়েন নেইমার। অ্যাঙ্কলের চোট থেকে মাঠে ফিরতে বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন নেইমার। এরই ফাঁকে পিএসজির খেলা দেখতে তিনি হাজির হয়েছিলেন গ্যালারিতে। ম্যাচটি দেখতে ক্রাচে ভর দিয়ে মাঠে এসেছিলেন নেইমার।


এদিন ক্রাচে ভর দিয়ে নেইমারকে গ্যালারিতে দেখা যায়। ব্রাজিলিয়ান তারকাকে দেখে সুবিধাজনক অবস্থায় আছেন বলে মনে হয়নি। বিস্ফারিত চোখে খেলা দেখেছেন নেইমার। চলতি সিজনে দলের কঠিন অবস্থাও তাকে টের পাওয়া যায়। যেখানে প্রতিটি ম্যাচই পিএসজি নিজেদের ছন্দ ধরে রাখার লড়াই চালিয়ে যাচ্ছে।


এর আগে ১৯ ফেব্রুয়ারির ম্যাচটিও লিলের বিপক্ষের। সেই ম্যাচেও পিএসজি ত্রয়ী মেসি-নেইমার ও এমবাপের গোলে ৪-৩ গোলে জয় পেয়েছিল তারা। কিন্তু খেলা শেষ হওয়ার আগেই অশ্রুভেজা চোখে মাঠ ছেড়েছিলেন নেইমার। তখনই মনে হয়েছিল বেশ গুরুতর চোটেই পড়েছেন এই ব্রাজিলিয়ান।


সূত্রঃ চ্যানেল২৪