ইনজুরিতে পড়ে আবেগঘন বার্তায় যা বললেন নেইমার

ফুটবল দুনিয়া February 20, 2023 591
ইনজুরিতে পড়ে আবেগঘন বার্তায় যা বললেন নেইমার

গতকাল লিলের বিপক্ষে ফরাসি লিগ ওয়ানের ম্যাচে আবারও চোটের সম্মুখীন হন পিএসজি ফরোয়ার্ড নেইমার। ম্যাচের ৪৮ মিনিটে প্রতিপক্ষের চ্যালেঞ্জের মুখে পায়ের গোড়ালি একদম বাঁকা হয়ে যায় তার। খেলার মাঝখানেই স্ট্রেচারে করে মাঠ ছাড়েন তিনি।


এদিকে আবারও ইনজুরিতে পড়ে নেইমার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আবেগঘন একটি পোষ্ট দিয়েছেন। যেখানে চোটগ্রস্থ অ্যাঙ্কেলের ছবির সঙ্গে তিন শব্দের আবেগী বার্তায় নেইমার লিখেছেন, ‘এগেইন অ্যান্ড এগেইন’ (বারবার)। সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজি।


ম্যাচের পর ব্রাজিলিয়ান সুপারস্টারের সর্বশেষ অবস্থা সম্পর্কে পিএসজি জানিয়েছে, নেইমারের ডানপায়ের গোড়ালি মচকে গেছে। তবে এমআরআই স্ক্যানের রিপোর্টে হাড়ে কোনো চিড় ধরা পড়েনি। তবে আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন তিনি।


ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে অ্যাঙ্কেলের চোটটা বেশ ভোগাচ্ছে। ২০২১ সালের নভেম্বরে চোট পাওয়ায় গত মৌসুমে পিএসজির হয়ে ১২টি ম্যাচ মিস করেছেন নেইমার। এরপর চলতি মৌসুমে বেশ দুর্দান্ত শুরু করেছিলেন তিনি। তবে কাতার বিশ্বকাপে আবারও চোটে পড়ে মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন।


তবে নেইমার দ্রুতই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পে। তিনি বলেন, ‘আশা করি নেইমার দ্রুত ফিরে আসবে। কারণ, আমাদের জন্য সে গুরুত্বপূর্ণ খেলোয়াড়।’


এদিকে চোটের কারণে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলা অনিশ্চিত নেইমারের। তাই নেইমার না থাকলে বড় ধাক্কা খাবে ফরাসি চ্যাম্পিয়নরা।


এমনিতেই নিজেদের মাঠে ১-০ গোলে হেরে পিছিয়ে আছে পিএসজি। আগামী ৮ মার্চ শেষ আটে যাওয়ার লড়াইয়ে মাঠে নামবে তারা। ফলে অধরা চ্যাম্পিয়নস লিগে টিকে থাকতে শেষ পর্যন্ত আশায় থাকবে নেইমারের ভক্তরা।


সূত্রঃ আরটিভি অনলাইন