মোনাকোর সঙ্গে পারলো না মেসি-এমবাপ্পে বিহীন পিএসজি

ফুটবল দুনিয়া February 12, 2023 506
মোনাকোর সঙ্গে পারলো না মেসি-এমবাপ্পে বিহীন পিএসজি

এমবাপ্পে ইনজুরিতে। তাকে ছাড়া কাপ দে ফ্রান্স-এর ম্যাচে মার্সেই-এর কাছে পরাজিত হয় পিএসজি। এতে করে টুর্নামেন্টটির শেষ ষোলো থেকে বিদায় নিতে হয় তাদের। হারের ম্যাচে ইনজুরিতে পড়েন বিশ্বকাপজয়ী লিওনেল মেসি। এদিকে কিলিয়ান এমবাপ্পে ইনজুরিতে। এর ফলে শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ফরাসি ক্লাব পিএসজিকে।


গতকাল শনিবার রাতে মোনাকোর বিপক্ষে লিগ ম্যাচে মেসি-এমবাপ্পেকে ছাড়া খেলতে হয়েছে পিএসজিকে। মোনাকোর মাঠে নেইমার মাঠে থাকলেও পিএসজি হেরেছে ৩-১ গোলে। এদিন ম্যাচে নিজের ছায়া হয়ে ছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এ হারের ফলে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে আরেকটি ধাক্কা খেল পিএসজি।


ম্যাচের প্রথমার্ধেই গোল হয়েছে ৪টি। প্যারিসিয়ানরা ম্যাচের ৪ মিনিটে প্রথম গোল হজম করে। বেন ইয়াদেরের পাস ধরে গোল করেন গ্লোভিন। এরপর ১৮ মিনিটে ২-০ গোলের লিড নেয় লিগ টেবিলে দুইয়ে ওঠা মোনাকো। এবার গোল করেন ইয়াদের। প্রথমার্ধে এক গোল শোধ করে পিএসজি। ৩৯ মিনিটে গোল করেন জাইরি ইমেরি। কিন্তু স্বস্তি স্থায়ী হয়নি পিএসজির।


প্রথমার্ধের যোগ করা সময়ে মোনাকোর নাম্বার টেন ইয়াদের গোল করে দলকে জেতান। মোনাকো শুধু জয় পায়নি, কর্তৃত্ব করে খেলেছে। বলের দখলে পিএসজি এগিয়ে থাকলেও মোনাকো ১৯টি আক্রমণ করেছে। যেখানে পিএসজির আক্রমণ ছিল সাতটি। প্যারিসের ক্লাবটির লক্ষ্যে দুই শটের বিপরীতে ৯টি শট নিয়েছে জয়ী মোনাকো।


সূত্রঃ অনলাইন