১০ বছর আগে অটোগ্রাফ নেওয়া ছেলেটিই আজ জোড়া গোলে মেসির কোলে!

ফুটবল দুনিয়া December 14, 2022 1,469
১০ বছর আগে অটোগ্রাফ নেওয়া ছেলেটিই আজ জোড়া গোলে মেসির কোলে!

১০ বছর আগে জুলিয়ান আল্ভারেজের বয়স ছিল মাত্র ১২ বছর। সেই সময় তার স্বপ্নের খেলোয়াড়ের সঙ্গে ছবি তোলার সুযোগ পান তিনি। ছবি তুলে তার মনে হয়েছিল জীবনের সব শখ পূর্ণ হয়ে গিয়েছে। তখনকার ১২ বছর বয়সী জুলিয়ান আলভারেজ আজ আর্জেন্টিনার অন্যতম বড় ভরসা।


আর তাকে গোলের ঠিকানা লেখা পাশ দিচ্ছেন তার স্বপ্নের নায়ক; ১০ বছর আগের সেই ছবির লিওনেল মেসি। মঙ্গলবার, মেসির বর্তমান সতীর্থ এবং ফ্যানবয় আলভারেজ খেলেছেন মেসির পাশে। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে দুটি গোল করেন তিনি। এর মধ্যে একটি গোলের ঠিকানা লেখা পাশ তাকে দেন স্বপ্নের নায়ক মেসি নিজে।


তার গোলের উপর ভরসা করেই ক্রোয়েশিয়াকে সেমিফাইনালে হারিয়ে বিশ্বকাপ জয়ের দোরগোড়ায় পৌঁছে গেল আর্জেন্টিনা। ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা জয়ের শেষ ম্যাচে নিজের জায়গা নিশ্চিত করেছে আর্জেন্টিনা।


প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে উড়িয়ে দেওয়ার পর ভাইরাল হয়েছে আলভারেজের এই ১০ বছরের পুরনো ছবি। ছবিতে দেখা গিয়েছে আলভারেজের ফ্যানবয় মুহূর্ত। সেখানে তাকে মেসির পাশে পোজ দিতে দেখা গিয়েছে। দুই সুপারস্টারের জুটির এই এক দশক পুরোনো ছবি ভক্তদের অন্যতম পছনদের তালিকায় জায়গা করে নিয়েছে।


ভক্তরা ইতিমধ্যেই তাদেরকে ‘অসাধারণ জুটি’ বলে অভিহিত করেছেন। একজন নেটনাগরিক মন্তব্য করেছেন, ‘কল্পনা করুন আপনার আইডলের সঙ্গে একটি ছবি তলার ইচ্ছা থেকে বিশ্বকাপে তার সঙ্গে গোল করা’।


সূত্রঃ এমটিনিউজ