কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন রিজওয়ান-আফ্রিদি

ক্রিকেট দুনিয়া November 10, 2022 455
কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন রিজওয়ান-আফ্রিদি

নবম বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে ইতোমধ্যেই। শুরু হবে আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে। যার প্রভাবে এখন থেকেই তোড়জোড় শুরু হয়েছে বিপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোর দল গঠনের কার্যক্রম। সেই তালিকায় সবশেষ ক্রিকেটার হিসেবে নাম যুক্ত হয়েছে তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানের। পাকিস্তানের এই ওপেনার বিপিএলে খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে।


আজ বুধবার কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি তাদের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পোস্টের মাধ্যমে রিজওয়ানকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে। সেখানে তারা লিখেছে, ‘রিজওয়ান পাকিস্তান দলের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটার। এমনকি তিনি বিশ্বের ১ নম্বর টি-টোয়েন্টির র‌্যাঙ্কিংয়ের ব্যাটারও ছিলেন। তার হার্ড হিটিং ব্যাটিং পাকিস্তানের সাম্প্রতিক সাফল্যে বিরাট অবদান রেখেছে এবং সে উইজডেনের ২০২১ সালের সেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন।’


আফ্রিদিকে স্বাগত জানিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স লিখেছে, ”এই লম্বা বিস্ময় বালক পাকিস্তান থেকে বিশ্বকে ঝড় তোলার জন্য আবির্ভূত হয়েছিল। তার নামের উল্লেখই আজ বিশ্বব্যাপী উত্তেজনা ছড়ানোর জন্য যথেষ্ট। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর তিনি স্যার গারফিল্ড সোবার্স ট্রফিতে ভূষিত হন।


তিনি আর কেউ নন, শাহীন শাহ আফ্রিদি। বিপিএল-২০২৩ এর জন্য শাহীন শাহ আফ্রিদিকে ভিক্টোরিয়ান্স পরিবারে স্বাগত জানাতে পেরে আমরা সম্মানিত।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪