আইপিএলে ম্যাচ প্রতি তিন উইকেট পাবেন তাসকিনঃ আকাশ চোপড়া

ক্রিকেট দুনিয়া November 8, 2022 1,814
আইপিএলে ম্যাচ প্রতি তিন উইকেট পাবেন তাসকিনঃ আকাশ চোপড়া

তাসকিনের দুর্দান্ত বোলিংয়ের প্রশংসা করেছেন সাবেক ক্রিকেটার থেকে শুরু করে ধারাভাষ্যকাররাও। ভারতের জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া মনে করেন, আসন্ন আইপিএলে তাসকিন সুযোগ পেলে প্রতি ম্যাচে তিন উইকেট নেয়ার সামর্থ্য রাখেন তিনি।


নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় আকাশ চোপড়া জানান, শুধু অস্ট্রেলিয়ার কন্ডিশনই নয়, যে কোন কন্ডিশনের জন্যই তাসকিন দুর্দান্ত এক বোলার।


তিনি বলেন, ‘তাসকিন দুর্দান্ত একজন বোলার, তার বলে পেস আছে। গত আইপিএলেও তাকে ডেকেছিল, তবে বিসিবি ছাড়পত্র দেয়নি। এবার যদি ছাড়পত্র পায়, তাহলে আইপিএলে তাসকিন হয়ে ওঠতে পারে ভয়ংকর। কারণ, নতুন বলে উইকেটরক্ষক ও তাসকিনের মধ্যেই শুধু খেলা হয়। ব্যাপারটা এমন নয়, সে শুধু অস্ট্রেলিয়ার মাঠেই ভালো করেছে। তাকে সব মাঠেই সম্মান দিতে হবে।’


আইপিএলে তাসকিনকে যথাযথভাবে ব্যবহার করা গেলে প্রতি ম্যাচে তিন উইকেট পাওয়ার সামর্থ্যও তাসকিনের আছে বলে মনে করেন আকাশ চোপড়া। তাসকিনকে ম্যাচে কিভাবে ব্যবহার করতে হবে সে সম্পর্কেও স্পষ্ট ধারণা দেন তিনি।


আকাশ চোপড়া বলেন, ‘ডেথ ওভারে তাসকিন খরুচে। তবে তাকে যদি পাওয়ারপ্লেতে ২–৩ ওভার ও ১২-১৩ ওভারের দিকে বাকি ওভার করানো হয় তাহলে প্রতি ম্যাচে সে ৩ উইকেট পেতে পারে।’


সূত্রঃ স্পোর্টসজোন২৪