শ্রীধরন শ্রীরামের চুক্তি শেষ, ফিরছেন কোচ ডোমিঙ্গো!

ক্রিকেট দুনিয়া November 7, 2022 760
শ্রীধরন শ্রীরামের চুক্তি শেষ, ফিরছেন কোচ ডোমিঙ্গো!

আজ থেকে শেষ হচ্ছে টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের চুক্তি। তবে ক্রিকেট পাড়ায় গুঞ্জন আবারো টাইগারদের স্কোয়াডে ফিরছেন বিতর্কিত প্রোটিয়া কোচ রাসেল ডমিঙ্গো। আগামি ২০ নভেম্বর ভারতের বিপক্ষে সিরিজকে সামনে রেখে দেশে ফেরার কথা তার৷


রাসেল ডমিঙ্গোর অধীনে টি-টোয়েন্টি ক্রিকেটে ব্যর্থতার চূড়ান্ত রূপ দেখে ফেলার পর শ্রীরাম শ্রীধরনকে নিয়োগ দেয় বিসিবি। এশিয়া কাপের ঠিক আগে আগে রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টির কোচিং প্যানেল থেকে অব্যাহতি দিয়ে দায়িত্ব তোলে দেয়া হয় শ্রীরামের হাতে।


দায়িত্ব নেয়ার পর শ্রীরাম বাংলাদেশ দলকে পুরোপুরি বদলে ফেলতে না পারলেও ভিন্ন এক পরিকল্পনায় গিয়েছেন তিনি। যা বেশ মনে ধরেছে অধিনায়ক সাকিবসহ অন্য ক্রিকেটারদের। তবুও নানান গুঞ্জন শোনা যাচ্ছে ক্রিকেট পাড়ায়। টাইগারদের সাথে আর নাও দেখা যেতে পারে শ্রীরামকে।


যখন শ্রীরামকে নিয়ে গুঞ্জনের ডালপালা মেলেছে, তখন বাংলাদেশে ফিরছেন রাসেল ডমিঙ্গো। অথচ এই কোচকে নিয়ে কতো নাটক চলেছে মাস দুয়েক আগে ক্রিকেট মহলে। টি-টোয়েন্টির দায়িত্ব ছেড়ে দিলে এ-দলের দায়িত্ব না নিয়েই দেশে ফিরে যান ডমিঙ্গো।


দেশে গিয়ে বিসিবি’র বিষাদগার করতে থাকেন এই কোচ। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জবাবদিহিতা চাইবে বলে বিসিবি জানালেও, পরে আর কোনো আপডেট পাওয়া যায়নি।


তবে এবার শোনা যাচ্ছে সামনের ভারত সিরিজকে কেন্দ্র করে বাংলাদেশে ফিরছেন বিতর্কিত এই কোচ। ২০ তারিখ আসার কথা রয়েছে তার। - স্পোর্টসজোন২৪