শান্ত একদিন বাংলাদেশের সেরাদের একজন হবে : সুজন

ক্রিকেট দুনিয়া November 7, 2022 591
শান্ত একদিন বাংলাদেশের সেরাদের একজন হবে : সুজন

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চ সমালোচনা হয়তো শান্ত কে নিয়েই হয়েছে এবার। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিতই হচ্ছেন ট্রলের পাত্র।


তবে শান্ত জানিয়েছিলেন যতই সমালোচনা হোক না কেন তিনি তাতে কান দিচ্ছেন না। এগিয়ে যেতে চান সামনের দিকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর কোথায় এবং কাজে অবশেষে মিল পাওয়া গেছে। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহ করেছেন তিনি।


এমনকি দেশের হয়ে সর্বোচ্চ দুটি হাফ সেঞ্চুরি করেছেন নাজমুল হোসেন শান্ত। তাইতো শান্ত ব্যাটিংয়ের দারুন প্রশংসা করেছেন বাংলাদেশের টিম ডিরেক্টর ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন।


শান্তকে নিয়ে ট্রল হওয়ায় হতবাক সুজন, “আমার সবচেয়ে অবাক লাগে যে, কেন শান্তকে নিয়ে এত কথা হয়েছিল। আমি মনে করি, এটা একটা ছেলের প্রতি অবিচার। সে দলে সুযোগ পেয়েছে সেটা তো তার দোষ না। তাকে নির্বাচকরা সুযোগ দিয়েছে বা বোর্ড থেকে আমরা দিয়েছি। দোষটা হলে আমাদের হওয়া উচিত।”


পাঁচ ম্যাচে শান্তর ব্যাট থেকে এসেছে ১৮০ রান। ৩৬ গড়, স্ট্রাইকরেট ১১৪.৬৪। এত সমালোচনার পরেও ভালো খেলা নাজমুল হোসেন শান্তকে ভবিষ্যতে বাংলাদেশের বড় তারকা হিসেবেই দেখছেন টিম ডিরেক্টর।


তিনি আরো বলেন, “এত সমালোচনার মধ্যেও পারফর্ম করে সে বড় ক্যারেক্টারের পরিচয় দিয়েছে। আমি মনে করি, শান্ত ভবিষ্যতে বাংলাদেশের সেরাদের একজন হবে।”


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট