নেইমার-এমবাপের হ্যাটট্রিকে বড় জয় পেলো পিএসজি

ফুটবল দুনিয়া April 10, 2022 1,032
নেইমার-এমবাপের হ্যাটট্রিকে বড় জয় পেলো পিএসজি

রাতে লিগ ওয়ানের ম্যাচে ক্লেরমন্ট ফুটকে উড়িয়ে দিয়েছে পিএসজি। শনিবার রাতের ম্যাচে ৬-১ গোলে জিতেছে প্যারিসের দলটি। জোড়া হ্যাটট্রিক করেছেন নেইমার ও এমবাপে। আর এসিস্টের হ্যাটট্রিকে নাম আছে লিওনেল মেসির। এ জয়ে লিগ টেবিলে ১৫ পয়েন্টে এগিয়ে গেল মাওরিসিও পচেত্তিনোর দল।


প্রতিপক্ষের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায় পিএসজি। আর্জেন্টাইন তারকা মেসির সহায়তায় দলকে এগিয়ে দেন নেইমার। দলের পরের গোলেও অবদান মেসির। ১৯তম মিনিটে এমবাপের ব্যবধান দ্বিগুণ করা গোলে সহায়তা করেন সাবেক এই বার্সা ফরোয়ার্ড। প্রথমার্ধের শেষদিকে ব্যবধান কমায় স্বাগতিকরা। ৪২তম মিনিটে জোডেল ডোসু একমাত্র গোলটি করেন।


৭১তম মিনিটে নেইমার গোলের জোড়া পূর্ণ করেন পেনাল্টি থেকে। দলের চতুর্থ গোলে রাখেন অবদান। এমবাপেকে দিয়ে ৭৪তম মিনিটে গোল করান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ৮০তম মিনিটে এসিস্টের হ্যাটট্রিক পূর্ণ হয় মেসির। এই ফরোয়ার্ডের সহায়তায় আবারও গোল পেয়ে যান এমবাপে। পূর্ণ করেন হ্যাটট্রিক। তাঁর দেখানো পথে হাঁটেন নেইমারও। ৮৩তম মিনিটে সাবেক মোনাকো তারকার সাহায্যে হ্যাটট্রিকের দেখা পান নেইমারও।


এ জয়ে ৩১ ম্যাচে ২২ জয় ও ৫ ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৭১। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রেন। - এসএনপি স্পোর্টস