এমবাপের দুর্দান্ত গোলে রিয়াল মাদ্রিদকে হারালো পিএসজি

ফুটবল দুনিয়া February 16, 2022 1,152
এমবাপের দুর্দান্ত গোলে রিয়াল মাদ্রিদকে হারালো পিএসজি

রিয়াল মাদ্রিদকে হারাতে তারকা সমৃদ্ধ পিএসজিকে বেশ কষ্ট করতে হয়েছে। মেসি, নেইমার-এমবাপেদেরে দলটি রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষেলোর প্রথম লেগে জয়ের জন্য অতিরিক্ত সময় পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে পিএসজিকে।


ম্যাচের পুরোটা সময় আধিপত্য বিস্তার করে খেললে কাঙ্খিত গোলের দেখা পাচ্ছিলো না পিএসজি। তার ওপর পেনাল্টিতে গোল মিস করেছেন লিওনেল মেসি। ম্যাচের অন্তিম সময়ে এমবাপের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।


চোট কাটিয়ে দীর্ঘদিন পর মাঠে ফেরা নেইমারও দারুণ খেলেছেন। অতিরিক্ত সময়ে এমবাপের করা গোলটিতে অবদান আছে তার। তবে পুরো ম্যাচে দারুণ খেলা মেসি পেনাল্টি মিস করে রীতিমতো খলনায়ক হয়ে গেছেন।


ম্যাচের ৬১তম মিনিটে পেনাল্টি মিস করেন মেসি। ডি বক্সে প্রতিপক্ষের খেলোয়াড় ডি মারিয়াকে ফাউল করে রিয়ালের দানি কারবাহাল। রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন। মেসির নেওয়া দুর্বল শটটি আটকে দেন রিয়ালের গোলরক্ষক কোর্তোয়া।


নির্ধারিত সময়ে গোল শুন্য সমতায় থাকা ম্যাচটির অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে পিএসজিকে উদ্ধার করেন এমবাপে। নেইমারের দুর্দান্ত ব্যকহিলে এমবাপে রিয়ালের জালে পাঠান। শেষ পর্যন্ত ওই ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এ নিয়ে রিয়ালের বিপক্ষে টানা তিন ম্যাচ অপরাজিত থাকলো দলটি।


সূত্রঃ এসএনপি স্পোর্টস