মেসি-নেইমারদের নিয়েও ২-০ গোলে হারল পিএসজি

ফুটবল দুনিয়া October 3, 2021 1,107
মেসি-নেইমারদের নিয়েও ২-০ গোলে হারল পিএসজি

তারকাসমৃদ্ধ পিএসজিকে বিরতির ঠিক আগে ও পরের দুটি ক্ষণে চমকে দিল রেন। দুই গোলে পিছিয়ে পড়ার পর আর ঘুরে দাঁড়াতে পারল না মাওরিসিও পচেত্তিনোর দল। লিগ ওয়ানে প্রথম হারের তেতো স্বাদ পেল প্যারিসের ক্লাবটি। প্রতিপক্ষের মাঠে রোববার ঘরোয়া লিগের ম্যাচে ২-০ গোলে হেরেছে শক্তিতে অনেক এগিয়ে থাকা পিএসজি।


প্রথম ১৫ মিনিটে পিএসজি উল্লেখযোগ্য একটি আক্রমণ ম্যাচের ষষ্ঠ মিনিটে। মাঝমাঠের কাছ থেকে ক্ষিপ্র গতিতে ছুটে ডি-বক্সে ঢুকে পড়েন কিলিয়ান এমবাপে। তবে প্রতিপক্ষের চ্যালেঞ্জে ভারসাম্য হারিয়ে পড়ে যান তিনি। ২৩তম মিনিটে প্রতিপক্ষের ভুলে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে উড়িয়ে মেরে হতাশ করেন নেইমার।


ধীরে ধীরে চাপ বাড়ানো পিএসজির এগিয়ে যাওয়ার সহজ সুযোগ নষ্ট হয় ২৫তম মিনিটে। মেসি দারুণ পাস বাড়ান এমবাপের উদ্দেশ্যে, তার সামনে একমাত্র বাধা ছিল গোলরক্ষক। কিন্তু কোনাকুনি শটে ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন ফরাসি তারকা।


৩১তম মিনিটে ভাগ্যের ফেরে আবারও গোলবঞ্চিত হন মেসি। প্রায় ২৫ গজ দূর থেকে দারুণ ফ্রি কিক গোলরক্ষককে পরাস্ত করলেও ক্রসবারে বাধা পায়। পিএসজির জার্সিতে এই নিয়ে আর্জেন্টাইন তারকার তিনটি প্রচেষ্টা পোস্ট বা ক্রসবারে লাগল।


সূত্রঃ বিডি২৪রিপোর্ট