পিএসজির জার্সিতে আজই অভিষেক হচ্ছে লিওনেল মেসির!

ফুটবল দুনিয়া August 29, 2021 836
পিএসজির জার্সিতে আজই অভিষেক হচ্ছে লিওনেল মেসির!

অনেক দিনই হয়ে গেলো প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। যদিও এখনো দলের জার্সিতে মাঠে নামা হয়নি এই ক্ষুদে জাদুকরের। বিশ্ব জুড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা তার ভক্তকুলও তাকে মাঠে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।


অপেক্ষার পালা শেষ হতে পারে আজই। প্যারিসিয়ানদের হয়ে লিগ ম্যাচে প্রথমবারের মতো দেখা যেতে পারে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে।


রেইমসের বিপক্ষে বাংলাদেশ সময় আজ রাত ১২ টা ৪৫ মিনিটে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচের একাদশে যে থাকবেন মেসি সেটা নিশ্চিত করেছেন পিএসজি বস মাউরিসিও পচেত্তিনো।


রেইমসের বিপক্ষে মাঠে নামার আগে শনিবার সংবাদ সম্মেলনে পচেত্তিনো জানান, এখনও চূড়ান্ত না করলেও পিএসজির স্কোয়াডে মেসির পাশাপাশি অন্য দুই তারকা নেইমার আর কিলিয়ান এমবাপেও থাকছেন।


তিনি বলেন, “আমরা আজ ভালোভাবে অনুশীলন করেছি। এখনও স্কোয়াড ঘোষণা করা হয়নি। তবে তারা নিশ্চিতভাবেই স্কোয়াডে থাকবেন। তবে তারা শুরুর একাদশে থাকবে কিনা সেটা আমরা বিবেচনা করে দেখব।”


পরবর্তীতে মেসির মাঠে নামা নিয়ে আরেকটি প্রশ্নের জবাবে তিনি যা বলেন, তাতে মিশে থাকল রহস্য, “সে কেমন করছে সেটা আমাদের আগে পর্যালোচনা করে দেখতে হবে।


তারপর আমরা সিদ্ধান্ত নিব সে স্কোয়াডে থাকবে কিনা। আমার মনে হয়, প্রথম প্রশ্নটাও একই রকমের ছিল। যেহেতু আমি এখনও স্পষ্ট কোনো উত্তর দেইনি, তাই সংশয় থাকাটা খুবই স্বাভাবিক।”


ম্যাচের আগের দিন সতীর্থদের সঙ্গে পুরোদমে অনুশীলন করেছেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসি। ৩৪ বছর বয়সী ফরোয়ার্ডের সঙ্গে সেসময় ছিলেন এমবাপে, নেইমার ও আনহেল ডি মারিয়ার মতো তারকারা।


গত জুলাইতে ব্রাজিলের মাটিতে আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকার শিরোপা জয়ের পর থেকে অবশ্য খেলার বাইরে আছেন তিনি। সেকারণে তাকে মাঠে নামাতে তাড়াহুড়ো করতে চায় না পিএসজি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪