রিয়াল মাদ্রিদের কোচের অপমানের প্রতিশোধ নিলেন রোনাল্ডোর প্রেমিকা

ফুটবল দুনিয়া August 28, 2021 1,000
রিয়াল মাদ্রিদের কোচের অপমানের প্রতিশোধ নিলেন রোনাল্ডোর প্রেমিকা

সপ্তাহজুড়ে শোনা যাচ্ছিল, ম্যান সিটিতে যোগ দিতে চলেছেন পর্তুগিজ ফুটবলের যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু কয়েক মুহূর্তেই পাল্টে গেল দৃশ্যপট। ম্যানসিটি নয়; ম্যানইউতে যোগ দিয়েছেন রোনাল্ডো।


বিষয়টি নিয়ে গতরাতে ফুটবল বিশ্বের আলোচিত বিষয় ছিল— ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। ইংল্যান্ডের এই ক্লাবের হয়েই প্রথম বিশ্বসেরা হওয়ার স্বাদ পেয়েছিলেন রোনাল্ডো। ম্যানইউর হয়েই প্রথম চ্যাম্পিয়নস লিগ জয় করেছিলেন তিনি।


সে কথা মনে করিয়ে দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম এল চিরিঙ্গিতো টিভি শুক্রবার রাতে তাদের এক পোস্টে লিখে— ‘ঘরে স্বাগতম’।


সেই পোস্টে রিয়াল মাদ্রিদ কোচকে খোঁচা মেরে রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ মন্তব্য করেন— ‘আশা করি আনচেলত্তি এখন যেন এটিও অস্বীকার না করেন।’ মন্তব্যের শেষে হাসির ইমোজি দেন।


সেই খোঁচা রসদ জোগান দেয় সংবাদমাধ্যম এল চিরিঙ্গিতো টিভি। তারা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রোনাল্ডোকে নিয়ে করা আনচেলত্তির এক টুইটের ছবি দেয়। তখন জর্জিনা সেখানে মন্তব্যের ঘরে লেখেন— ‘হা হা হা...।’


অবশ্য অনেকের মতে, রিয়াল মাদ্রিদ কোচের এই খোঁচা প্রাপ্যই ছিল। রোনাল্ডো জুভেন্টাস ছেড়ে অন্য ক্লাবে থিতু হতে চাচ্ছেন— গত এক সপ্তাহজুড়ে চলা খবরে বারবারই রিয়াল মাদ্রিদের নাম এসেছে। সংবাদমাধ্যমে জোর আলোচনা শুরু হয়, রোনাল্ডোকে ফেরাতে চান রিয়াল মাদ্রিদের কোচ আনচেলত্তি।


এমন খবর মিথ্যা জানিয়ে আনচেলত্তি টুইট করেন— ‘ক্রিস্টিয়ানো রিয়াল মাদ্রিদ কিংবদন্তি। তার প্রতি আমার ভালোবাসা ও সম্মান আছে। কিন্তু তাকে কখনও সই করানোর কথা ভাবিনি। আমরা ভবিষ্যতের দিকে তাকাচ্ছি।’


আনচেলত্তির এমন টুইট রোনাল্ডোকে অপমান করা হয়েছে বলে মনে করেন তার প্রেমিকা জর্জিনা। তাই প্রতিশোধ নিতে রিয়াল কোচকে এবার খোঁচা দিতে সময়ক্ষেপণ করলেন না জর্জিনা।


সূত্রঃ যুগান্তর অনলাইন