অবশেষে ম্যানচেস্টার ইউনাইটেডেই ফিরলেন রোনালদো

ফুটবল দুনিয়া August 27, 2021 787
অবশেষে ম্যানচেস্টার ইউনাইটেডেই ফিরলেন রোনালদো

যে ক্লাবের জার্সিতে তাকে চিনেছিলো গোটা ফুটবল বিশ্ব, মহাতারকা হওয়ার পথে রেখেছিলেন প্রথম পদক্ষেপ – সেই ম্যানচেস্টার ইউনাইটেডেই ফিরে আসলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আনুষ্ঠানিক বিবৃতিতে রোনালদোকে ফেরানোর বিষয়টি নিশ্চিত করেছে ম্যান ইউ কর্তৃপক্ষ।


জুভেন্টাস ছাড়তে চান ক্রিস্টিয়ানো রোনালদো – বিষয়টা সবার কাছেই ছিলো একদম পরিষ্কার। কিন্ত নতুন করে কোন দলে যোগ দেবেন তিনি, এটা নিয়েই ছিলো যত সংশয়। কখনো ম্যানচেস্টার সিটি, কখনো বা শোনা যাচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের নাম।


অবশেষে সবকিছুর অবসান হয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেডেই যাচ্ছেন রোনালদো। জুভেন্টাস থেকে তাকে নিজেদের দলে ফিরিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাবটি।


বাংলাদেশ সময় শুক্রবার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। এ ছাড়া টুইটারে রোনালদোর উদযাপনের বেশ কয়েকটি ছবি একসঙ্গে জুড়ে দিয়ে ক্যাপশনে ম্যানইউ লেখে, ‘ওয়েলকাম হোম, ক্রিস্টিয়ানো।’


বিবৃতিতে ক্লাবটি আরও জানিয়েছে, “রোনালদোর দলবদলের বিষয়ে জুভেন্টাসের সঙ্গে সমঝোতায় পৌঁছতে পেরে ম্যানচেস্টার ইউনাইটেড উচ্ছ্বসিত। এখন ব্যক্তিগত কিছু বিষয়, ভিসা এবং মেডিকেল করা বাকি।”


“পাঁচবারের ব্যালন ডি অর জয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো এখনও পর্যন্ত ৩০টি মেজর ট্রফি জিতেছেন। যার মধ্যে রয়েছে পাঁচটি চ্যাম্পিয়নস লিগ, চারটি ক্লাব বিশ্বকাপ এবং ইংল্যান্ড, স্পেন ও ইতালিতে সাতটি লিগ শিরোপা। এছাড়া পর্তুগালের হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ”


“ম্যানচেস্টারে প্রথম দফায় ২৯২ ম্যাচ খেলে ১১৮ গোল করেছেন রোনালদো। ক্লাবের সবাই তাকে পুনরায় স্বাগত জানাতে মুখিয়ে রয়েছে।”


সূত্রমতে, রোনালদোকে দলে ভেড়াতে ম্যান ইউর খরচ হয়েছে প্রায় ২০ মিলিয়ন ইউরো। টাকার অঙ্কে যা প্রায় ২০০ কোটি টাকা।


সূত্রঃ স্পোর্টসজোন২৪