এমবাপেকে পেতে পিএসজিকে ১৬০০ কোটি টাকার প্রস্তাব রিয়ালের

ফুটবল দুনিয়া August 25, 2021 737
এমবাপেকে পেতে পিএসজিকে ১৬০০ কোটি টাকার প্রস্তাব রিয়ালের

নিজের শৈশবের স্বপ্ন পূরণ করতেই রিয়াল মাদ্রিদে যোগ দিতে চান এমবাপে। ২০১৭ সালে এক সাক্ষাৎকারে এই ফরাসী তারকা এটাও বলেছিলেন, গেলে রিয়াল মাদ্রিদে যাবো না হলে আর কোথাও নয়। সেই এমবাপেকেই এবার দলে ভেড়ানোর জন্য আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে স্প্যানিশ ক্লাবটি।


ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে কিলিয়ান এমবাপেকে এই গ্রীষ্মেই নিয়ে আসতে চাইছে রিয়াল মাদ্রিদ। যে লক্ষ্যে একেবারে টাকার বস্তা নিয়ে হাজির লা লিগার দলটি।


স্প্যানিশ গণমাধ্যম মার্কা নিশ্চিত করেছে, বিশ্বকাপজয়ী ফরাসি তারকাকে দলে আনতে পিএসজির টেবিলে ১৬০ মিলিয়ন ইউরোর (প্রায় ১৬০০ কোটি টাকা) প্রস্তাব রেখেছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।


অপরদিকে ফরাসি গণমাধ্যম লা পারিসিয়ান জানাচ্ছে, রিয়াল মাদ্রিদের সঙ্গে এমবাপের আলোচনা অনেকদূর এগিয়েছে। তবে শুধু এমবাপে চাইলেই পূরণ হচ্ছে না রিয়ালের স্বপ্ন। কেননা রাজি হতে হবে পিএসজিকেও।


কিন্তু পিএসজি নাকি কোনভাবেই এমবাপেকে ছাড়তে রাজি নয়। ১৬০০ কোটি টাকার প্রস্তাব পেয়েও তারা মুখে কুলুপ এঁটে বসে আছে। চুক্তির অঙ্কটা ২০০০ কোটি টাকায় বাড়িয়ে নিতেও আপত্তি নেই রিয়ালের। সেক্ষেত্রে দর কষাকষি মিলে গেলে এমবাপেকে ছেড়ে দেয়ার জোর সম্ভাবনা আছে পিএসজির।


সূত্রঃ স্পোর্টসজোন২৪/ জাগোনিউজ২৪