তবে কি রিয়াল মাদ্রিদেই যোগ দিচ্ছেন এমবাপে!

ফুটবল দুনিয়া August 24, 2021 868
তবে কি রিয়াল মাদ্রিদেই যোগ দিচ্ছেন এমবাপে!

কিলিয়ান এমবাপের কাছে অবশেষে পরাজয়ই বরণ করে নিতে হচ্ছে পিএসজিকে! এরই মধ্যে বেশ কয়েকবার চুক্তি নবায়ন করার জন্য এমবাপের কাছে প্রস্তাব দিয়েছে মেসির নতুন ক্লাব। কিন্তু প্রতিবারই সে প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন এই ফরাসী তারকা।


দীর্ঘদিন ধরেই এমবাপেকে বার্নাব্যুতে নিয়ে আসার চেষ্টা ছিল রিয়াল মাদ্রিদ কর্মকর্তাদের। এতদিন এটা সম্ভাবনায় থাকলেও এবার সত্যিকার আশা তৈরি হয়েছে লজ ব্লাঙ্কোজদের সামনে।


কিলিয়ান এমবাপের সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ শেষ হবে আর ১২ মাস পর। এর অর্থ এক বছর পর এমনিতেই ফরাসী এই স্ট্রাইকারকে হারাতে হবে পিএসজিকে। যদিও এক ফাঁকে একটি মৌসুম মেসি-নেইমারের সঙ্গে কাটাতে পারবেন তিনি।


এক বছর পর এমবাপে যদি ফ্রি এজেন্ট হয়ে যান, তাহলে তাকে বিক্রি করে দিলে যে অর্থ পিএসজি পাবে, সেটা থেকে বঞ্চিত হবে তারা। তার চেয়ে বরং, এখন বিক্রি করে দিলে বেশ ভালোমানের একটি অর্থ হাতে আসবে পিএসজির। ফরাসী মিডিয়া আরএমসি রিপোর্ট করেছে, পিএসজি এর চেয়ে বরং এমবাপেকে বিক্রি করে দেয়ার চিন্তাই করছে এখন।


কয়েকটি পত্রিকা রিপোর্ট করেছে, পিএসজি এমবাপের সঙ্গে আরও ৫ বছরের চুক্তি করতে চেয়েছিল। সঙ্গে আরও এক বছর বাড়ানোর অপশন রেখে। শুধু তাই নয়, পারিশ্রমিকও নাকি আগের চেয়ে অনেক বাড়ানোর প্রস্তাব দিয়েছিল তারা। কিন্তু এই প্রস্তাবও এমবাপে বাতিল করে দিয়েছেন।


সূত্রঃ জাগোনিউজ২৪