শেখ জামাল-ব্রাদার্স ইউনিয়ন ম্যাচে প্রচন্ড মা’রামারি

ফুটবল দুনিয়া August 21, 2021 800
শেখ জামাল-ব্রাদার্স ইউনিয়ন ম্যাচে প্রচন্ড মা’রামারি

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম আবারও রণক্ষেত্রে পরিণত হলো। মাঠের খেলায় গোল না হলেও মা’রামারির কারণে ঠিকই আলোচনায় থাকলো ব্রাদার্স ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যাচ।


আগেই অবনমন নিশ্চিত হয়েছিলো ব্রাদার্স ইউনিয়নের। অপরদিকে রানার্সআপ হতে শেখ জামালের প্রয়োজন ছিলো পূর্ণ ৩ পয়েন্ট। কিন্তু দুর্দান্ত ফরোয়ার্ডদের নিয়ে গড়া দলটি গোলশূন্য ড্র করে অনিশ্চিত করে তুললো সেই সম্ভাবনা।


শনিবার ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৯০ মিনিট শেষে তখন চলছিল অতিরিক্ত সময়ের খেলা, ঠিক সে সময়ে একটা ফ্রি-কিক নিয়ে শুরু হলো ঝামেলা। ফ্রি-কিক নিতে গেলে ব্রাদার্সের নাইমকে ধাক্কা দিয়ে ফেলে দেন জামালের শাকিল। শুরু হয়ে মা’রামারি।


শেষ মুহূর্তে কর্নার কিক পেয়েছিল শেখ জামাল। কিক নেয়ার ঠিক আগে রেফারি বাঁশি বাজিয়ে খেলার ইতি টেনে দেন। ব্যাস, শুরু হয় আবার গণ্ডগোল। রেফারির দিকেও তেড়ে যান শেখ জামালের কয়েকজন ফুটবলার।


এরপর খেলা শেষে শেখ জামালের খেলোয়াড় ও ব্রাদার্স ইউনিয়নের সমর্থকদের মধ্যেও মাঠের বাইরে চলে মা’রামারি। এক ম্যাচে এত সব কাণ্ড ঘটলেও কোনো নিরাপত্তাকর্মীকে দেখা যায়নি পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করতে। তবু ভাগ্য ভালো, বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।


ড্র করেও ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে শেখ জামাল। তাদের ম্যাচ বাকি দুটি। ২ ম্যাচ বাকি থাকা আবাহনীর পয়েন্ট ৪৩ এবং মোহামেডানের ৪০। - স্পোর্টসজোন২৪