পিএসজির জার্সিতে কবে মাঠে নামবেন মেসি?

ফুটবল দুনিয়া August 11, 2021 912
পিএসজির জার্সিতে কবে মাঠে নামবেন মেসি?

চুক্তি শেষ, মেডিক্যালও শেষ। পিএসজির জার্সিতে নিজেকে উপস্থাপন করে ফেললেন। এখন বাকি রয়েছে শুধু মাঠে নামা। কবে পিএসজির জার্সি পরে মাঠে নামবেন মেসি? ভক্ত-সমর্থকদের সামনে এখন এটাই বড় প্রশ্ন।


লিওনেল মেসি জানিয়েছেন, তিনি কবে প্যারিস সেন্ট জার্মেইয়ের হয়ে অভিষেক করতে পারবেন তা নিশ্চিত নন এবং মাঠে নামার আগে দলের সাথে আলাদা অনুশীলন করতে চান মেসি। স্ট্রাসবার্গের সাথে ম্যাচেই অভিষেক করতে চাইছেন না মেসি।


৬ আগস্ট থেকে শুরু হলো ফ্রেঞ্চ লিগ ওয়ানের নতুন মৌসুম। এরই মধ্যে একটি ম্যাচ খেলেও ফেলেছে পিএসজি। ট্রয়েসের বিপক্ষে ২-১ গোলে জয়ও পেয়েছে তারা। শনিবার আরও একটি ম্যাচ খেলতে নামবে মেসির নতুন ক্লাব। ম্যাচটি স্ট্রসবার্গের বিপক্ষে। বড় প্রশ্ন, মেসি কী পিএসজির জার্সিতে এই শনিবারই মাঠে নেমে যাবেন?


সম্ভাবনা নেই। কারণ, মেসি নিজেই বলেছেন, প্রাক-মৌসুম প্রস্তুতি নিতে চান। তেমনটা হলে স্ট্রসবার্গের বিপক্ষে মাঠে নামার জন্য তিনি নিজেকে প্রস্তুত করে তোলার সময় পাবেন না।


প্যারিসের পত্রিকা লা প্যারিসিয়ান লিখেছে, পরের সপ্তাহেই ব্রেস্টের বিপক্ষেই মাঠে নামতে পারেন তিনি। ফ্রান্সের আরও কয়েকটি পত্রিকার দাবি, মেসির পিএসজির জার্সিতে মাঠে নামার আর বিলম্ব হতে পারে। তাদের ধারণা, ২৯ আগস্ট রেইমসের বিপক্ষেই প্রথম মাঠে নামবেন মেসি।


সূত্রঃ জাগোনিউজ২৪/ ডেইলি স্পোর্টস বিডি