বাংলাদেশকে মাঠেই নিজেদের ক্লাস দেখিয়ে দিতে বললেন মাহেলা

ক্রিকেট দুনিয়া September 1, 2022 2,305
বাংলাদেশকে মাঠেই নিজেদের ক্লাস দেখিয়ে দিতে বললেন মাহেলা

গ্রুপ পর্বে দুই দলই নিজেদের প্রথম ম্যাচ হেরেছে আফগানিস্তানের কাছে। তাই দুই দলের জন্যই এ ম্যাচটি অঘোষিত ফাইনাল। মাঠের লড়াই আজ হলেও প্রথমে কথার লড়াইয়ের শুরুটা করেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।


সংবাদ সম্মেলনে বলেছিলেন, মুস্তাফিজ এবং সাকিব বিশ্বমানের বোলার। এই দুইজন ছাড়া বাংলাদেশ দলে নাকি বিশ্বমানের কোনো বোলার নেই। সঙ্গে যোগ করেছিলেন, আফগানিস্তানের থেকেও বাংলাদেশ তার কাছে প্রতিপক্ষ হিসেবে সহজ।


শানাকার সেই চাঁছাছোলা মন্তব্যের পরদিনই সে কথার জবাব দেন মেহেদী মিরাজ। তিনি জানান মাঠেই প্রমাণ হবে সব। তব এরপরও থামেনি দুই দলের কথার লড়াই। বুধবার (৩১ আগস্ট) সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন শানাকাকে পাল্টা আক্রমণ করে বলেছেন সাকিব-মুস্তাফিজের মত বোলারও শ্রীলঙ্কার নেই।


তিনি বলেন, ‘আমি জানি না শানাকা কেন এমন বলেছে। আমি শুনেছি যে সে বলেছে, বাংলাদেশের সাকিব ও মুস্তাফিজ বাদে বোলার নাই। আমি তো শ্রীলঙ্কার কোনো বোলারই দেখি না। আমাদের অন্তত দুজন আছে। তাদের সাকিব-মুস্তাফিজের মানেরও কোনো বোলার নাই।’


সুজনের এমন মন্তব্যে চটেছেন শ্রীলঙ্কার কোচ থেকে শুরু করে সাবেক ক্রিকেটারও গতকাল সংবাদ সম্মেলনেই সুজনের এমন মন্তব্যের বিরুদ্ধে কথা বলেন দলটির স্পিন কোচ৷ এবার টুইটারে সুজনের সেই প্রেস কনফারেন্সের ভিডিও রিটুইট করে লঙ্কানদের নিজেদের ক্লাস দেখিয়ে দিতে বললেন দলটির সাবেক ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে।


মাহেলা এক টুইট বার্তায় লিখেছেন, ‘মনে হচ্ছে লঙ্কান বোলারদের ক্লাস দেখানোর ও ব্যাটারদের এখনই তারা কে সেটা মাঠে দেখানোর সময় এসে গেছে। উল্লেখ্য আজ বাংলাদেশ সময় রাত ৮ টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। - স্পোর্টসজোন২৪