কোকাকোলার বোতল সামনে পেয়ে যা করলেন সিকান্দার রাজা

ক্রিকেট দুনিয়া May 2, 2024 615
কোকাকোলার বোতল সামনে পেয়ে যা করলেন সিকান্দার রাজা

আগামীকাল ৩ মে থেকে শুরু হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ। সিরিজটি সামনে রেখে চট্টগ্রাম স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে হাজির হয়েছিলেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। আর সেখানেই নতুন আলোচনার জন্ম দিয়েছেন এই অলরাউন্ডার।


বৃহস্পতিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে বাংলাদেশর বিপক্ষে সিরিজ নিয়ে কথা বলেছেন সিকান্দার রাজা। এর আগে টেবিল থেকে কোমল পানীয় কোকাকোলার বোতল সরিয়ে দেন জিম্বাবুয়ের অধিনায়ক।


ফিলিস্তিনের গাজায় ইসরাইলের আগ্রাসনকে কেন্দ্র করে বিশ্বের বিভিন্ন দেশে পশ্চিমা পণ্য বর্জনের হিড়িক চলছে। এসব পণ্যের মধ্যে অন্যতম কোমল পানীয় ব্র্যান্ড কোকাকোলা। মুসলিম অনেক দেশের মতো বাংলাদেশেও কোকাকোলা বয়কট করছে অনেকে।


ধারণা করা হচ্ছে, বর্জনের অংশ হিসেবেই হয়তো কোকের বোতল সরিয়ে দিতে পারেন রাজা। অবশ্য এ নিয়ে কিছু বলেননি তিনি।


প্রথম ম্যাচের আগের দিন আজ সাগরিকায় সংবাদ সম্মেলনে রাজা বলেন, ‘আমি বাংলাদেশে প্রায়ই আসি। জানি না ভবিষ্যতে কী হবে। যদি শেষবারের মতোও এসে থাকি, আমি চাই আমার স্ত্রী, মেয়ে, ছেলে তারা বাংলাদেশের ভালোবাসা, আতিথেয়তার অভিজ্ঞতা পাক।’


জিম্বাবুয়ের অধিনায়ক আরো বলেন, ‘জানি না আবারো বাংলাদেশে আসব কি না। যদি অবসরও নিয়ে ফেলি, আমি চাইব আমার পরিবারের সদস্যরা বাংলাদেশের মানুষের ভালোবাসা, আতিথেয়তার অভিজ্ঞতা অর্জন করুক। বাংলাদেশ আমাকে অনেক ভালোবাসে।’