ক্রিকেটারদের অনুপ্রেরণা যোগাতে টিম হোটেলে পাপন-জালাল

ক্রিকেট দুনিয়া September 1, 2022 635
ক্রিকেটারদের অনুপ্রেরণা যোগাতে টিম হোটেলে পাপন-জালাল

আফগানিস্তানের বিপক্ষে হারে পিছিয়ে গেছে টাইগাররা। কিন্তু সুপার ফোরের আশা তো টিকে আছে। মিশন এবার শ্রীলঙ্কা। তাদের হারাতে পারলেই পাওয়া যাবে সুপার ফোরের টিকিট।


এ ম্যাচ যে কোনো উপায়ে জেতা চাই বাংলাদেশের। ম্যাচের আগে ক্রিকেটারদের অনুপ্রেরণা দিতে তাই তাদের টিম হোটেলে সশরীরে উপস্থিত হন নাজমুল হাসান পাপন, জালাল ইউনুসসহ বোর্ডের একাধিক কর্মকর্তা।


এ বিষয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে জালাল বলেন, ‘খেলার কৌশল নিয়ে মূলত ক্রিকেটারদের সঙ্গে কথা হয়েছে। কার কী করণীয়, কার কী ভূমিকা থাকবে সেটা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। বিষয়গুলো তারা ভালোভাবে বুঝেছে। তাদের বলা হয়েছে, বিষয়গুলো যেন মাঠে সঠিকভাবে বাস্তবায়ন করা হয়।’


আফগানিস্তানের বিপক্ষে হার এখন অতীত। সে সব নিয়ে আর চিন্তিত নন সাকিব-মুশফিকরা। তাদের সব চিন্তা এখন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচকে ঘিরে। আগের ম্যাচের হতাশা ঝেড়ে ক্রিকেটাররা এখন ফুরফুরে মেজাজে আছেন। প্রথম ম্যাচের একাদশে কোনো পরিবর্তন আসবে কি না সে বিষয়ে স্পষ্ট কোনো বার্তা অবশ্য দেননি জালাল।


তিনি বলেন, ‘খুব পজিটিভ মুডে আছে সবাই। আশা করি ম্যাচটা ভালো হবে। কোনো পরিবর্তন থাকলে সেটা টিম ম্যানেজমেন্ট, নির্বাচকরা বসে ঠিক করবে।’


সূত্রঃ সময় টিভি অনলাইন