বায়োবাবল ভেঙে বিতর্কের জন্ম দিলেন সাকিব-মুস্তাফিজ

বিপিএল ২০২২ নিউজ February 18, 2022 791
বায়োবাবল ভেঙে বিতর্কের জন্ম দিলেন সাকিব-মুস্তাফিজ

বিপিএলের অষ্টম আসরের ফাইনাল ম্যাচে আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) মাঠে নামছে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। হোম অফ ক্রিকেট খ্যাত মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৫টায় শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে দুইদল।


এদিকে ফাইনালের আগে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান ও কুমিল্লার তারকা পেসার মুস্তাফিজুর রহমান। মহামারি করোনাকালীন সময়ে কঠোরভাবে বায়োবাবল বা জৈব সুরক্ষা বলয় মানতে বলা হচ্ছে ক্রিকেটারদের। কিন্তু বায়োবাবল ভেঙে বিতর্কে জড়ালেন সাকিব-মুস্তাফিজ।


বিপিএলের ফাইনালের আগের দিন অর্থ্যাৎ গতকাল (বৃহস্পতিবার) ট্রফি নিয়ে ফটোসেশন করার কথা ছিলে দুই দলের অধিনায়কদের। ফটোসেশনে কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস থাকলেও ছিলেন না বরিশালের অধিনায়ক সাকিব। সাকিব না থাকায় ফটোসেশনে উপস্থিত হন বরিশালের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।


সাকিবের না থাকা নিয়ে অবশ্য ভিন্ন ভিন্ন বক্তব্য উপস্থাপন করেন সোহান ও দলের ম্যানেজার সাব্বির খান। পরে জানা যায় ফটোসেশনে যোগ না দিয়ে সাকিব একটি বিজ্ঞাপনের শুটিংয়ে সময় দেন। এর মধ্য দিয়ে বায়োবাবল ভাঙলেন সাকিব।


অন্যদিকে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে মুস্তাফিজকে টিম হোটেল থেকে বের হতে দেখা গেছে। তার সঙ্গে ছিলেন দলের একজন স্টাফ। হোটেল সূত্রে জানা যায়, ঘণ্টাখানেক বাইরেই ছিলেন তিনি। গুলশানের একটি স্যানিটারিজ প্রতিষ্ঠানের শো রুমে যান তারা। সেখানে কেনাকাটা করেন মুস্তাফিজ।


এর মধ্য দিয়ে মুস্তাফিজও বায়োবাবল ভেঙেছেন। জাতীয় দলের তারকা ক্রিকেটারদের এমন আচরণে এখন প্রশ্নবিদ্ধ সকল আয়োজন। তবে এ বিষয়ে কিছুই জানে না বলে জানিয়েছে বিসিবির চিকিৎসকরা। - বিডি২৪ রিপোর্ট