সাকিবের ভক্তকে মারতে যাওয়ার ঘটনার নেপথ্যের কারণ

ক্রিকেট দুনিয়া May 6, 2024 326
সাকিবের ভক্তকে মারতে যাওয়ার ঘটনার নেপথ্যের কারণ

চলমান ডিপিএলে শেখ জামালের জার্সিতে মাঠ মাতাচ্ছেন টাইগার অলরাউন্ডার। সোমবার (৬ মে) মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গিয়েছিলেন এই তারকা ক্রিকেটার।


ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংক-শেখ জামালের ম্যাচে এই ঘটনা ঘটেছে। যেখানে ম্যাচ শুরুর আগে এক ভক্তের ঘাড় ধরে তাকে কিছুটা মারার ভঙ্গি করেন সাকিব। এবার জানা গেছে সেই ঘটনার পেছনের কারণ।


আগের রাতে বৃষ্টির কারণে আজ ম্যাচ শুরু হতে কিছু সময় দেরি হচ্ছিল। এ অবস্থায় মাঠের পাশে দাঁড়িয়ে প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব।


দেখে বোঝা যাচ্ছিল কোচদের কাছ থেকে কিছু শেখার চেষ্টা করছেন সাকিব। তাদের এই আলোচনার মাঝে হাজির হন এক ভক্ত। এরপর হঠাৎ সেলফি তুলতে যান তিনি। প্রথমে সাকিব মানা করলেও তা শোনেননি সেই ভক্ত।


আর এতেই মেজাজ হারান সাকিব। বিরক্ত হয়ে একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন এ ক্রিকেটার। শেষ পর্যন্ত তেড়ে গিয়ে সেই ভক্তের মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করেন সাকিব। একইসঙ্গে মারতে উদ্যত হন। সেই ভক্তকে চড় মারতে গিয়েও অবশ্য থেমে যান তারকা অলরাউন্ডার।


এরই মধ্যে এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা। অনেকেই মনে করছেন, মাঠের মধ্যে এভাবে সমর্থক ঢুকে কাউকে বিরক্ত করলে মেজাজ হারানোটাই স্বাভাবিক। তাছাড়া নিরাপত্তাকর্মীদের দায়িত্ব নিয়েও উঠছে প্রশ্ন।