মুস্তাফিজের পর এবার পাথিরানাকেও হারালো চেন্নাই

ক্রিকেট দুনিয়া May 6, 2024 4,751
মুস্তাফিজের পর এবার পাথিরানাকেও হারালো চেন্নাই

শুরুটা চ্যাম্পিয়নের মতই করেছিল আসরের সর্বোচ্চ শিরোপাজয়ী চেন্নাই সুপার কিংস। প্রথম ছয় ম্যাচের চারটিতেই জয় তুলে নেয়া চেন্নাইকে এখন মু্দ্রার উল্টো পিঠটাও দেখতে হচ্ছে। কেননা পরের চার ম্যাচের তিনটিতেই হারের মুখ দেখতে হয়েছে আসরের বর্তমান চ্যাম্পিয়নদের। এমন পরিস্থিতিতে মরার উপর খাঁড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে দলের তারকা বোলারদের একের পর এক চোটে পড়া।


দলের সর্বোচ্চ উইকেট শিকারী জাতীয় দলের হয়ে জিম্বাবুয়ে সিরিজে অংশ নিতে ৯ ম্যাচ খেলে দেশে ফিরে এসেছেন। এবার চেন্নাইয়ের পেস আক্রমণের আরেক ভরসার নাম মাথিশা পাথিরানাকেও হারালো তারা। হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ায় নিজ দেশে ফিরে যাচ্ছেন এই শ্রীলঙ্কান। সেখানেই বিশ্বকাপের আগে তার পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন হবে। আর বিশ্বকাপকে মাথায় রেখে দলের মূল বোলারকে নিয়ে কোন প্রকার ঝুঁকি নিতে চায় না শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড।


প্রায় একই সময়ে দলের সেরা দুই ডেথ ওভার বোলারকে হারিয়েই সিএসকের দুশ্চিন্তা ক্ষান্ত হচ্ছে না। দীপক চাহারও আজকের আগের ম্যাচে মাত্র দুই বল করেই চোট নিয়ে মাঠ ছাড়েন। আজ পাঞ্জাবের বিপক্ষে ম্যাচের একাদশেও নেই দীপক চাহার৷ শঙ্কা রয়েছে আইপিএলের বাকি অংশে দীপক আর খেলতে পারবেন কি না সেটা নিয়েও।


আইপিএলে ১০ ম্যাচে ৫ জয় ও ৫ হার নিয়ে একদম মধ্যমাবস্থায় অবস্থান করছে ধোনি-রুতুরাজের চেন্নাই। দলের প্লে অফের স্বপ্ন পূরণ করতে চার ম্যাচের মধ্যে তিনটিতে জিতলেই অবশ্য চলবে। আসরে নিজেদের ষষ্ঠ জয়ের লক্ষ্যে পাঞ্জাবকে ১৬৮ রানের লক্ষ্য দিয়ে এই মুহুর্তে ফিল্ডিংয়ে চেন্নাই সুপার কিংস।