লঙ্কান প্রিমিয়ার লিগের নিলামে বাংলাদেশের চার ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া April 30, 2024 319
লঙ্কান প্রিমিয়ার লিগের নিলামে বাংলাদেশের চার ক্রিকেটার

এলপিএলের পঞ্চম মৌসুমে ৫০০ এর বেশি খেলোয়াড় নাম নিবন্ধন করিয়েছেন। পাঁচটি ফ্র্যাঞ্চাইজি দল নিয়ে আগামী ১ জুলাই শুরু হবে এলপিএলের পঞ্চম মৌসুম। আইসিসির পূর্ণাঙ্গ ও সহযোগী ২৪ দেশের খেলোয়াড়েরা নিবন্ধন করেছেন। তাদের মধ্যে আছেন চার বাংলাদেশিও।


এক বিবৃতিতে নিবন্ধিত তারকা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। বাংলাদেশ থেকে সেই তালিকায় রয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও নাজমুল হোসেন শান্ত। তারকা এই চার ক্রিকেটার ছাড়া বাংলাদেশিদের মধ্যে আর কেউ নিবন্ধন করেছেন কিনা সেটি জানায়নি এসএলসি।


বাংলাদেশি তারকাদের ছাড়াও আছেন টিম সাউদি, রাসি ভন ডার ডুসেন, জিমি নিশাম, রেজা হেনড্রিকস, রাইলি রুশো, শাই হোপ, লুঙ্গি এনগিদি, নাসিম শাহ, রহমানউল্লাহ গুরবাজ, কলিন মুনরো, ইশ সোধি, আন্দ্রে ফ্লেচার, উসমান খাজা, তাবরাইজ শামসি, এভিন লুইস, মুজিব উর রহমান, নুর আহমেদ, রিস টপলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, গুলবাদিন নাইব ও ইব্রাহীম জাদরানের মতো ক্রিকেটাররা।


শ্রীলঙ্কার এই ঘরোয়া টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে গত বছর বাংলাদেশ থেকে খেলেছেন সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, লিটন দাস ও শরীফুল ইসলাম। এবারের আসরের ক্রিকেটারদের নিলামের দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি।


সূত্রঃ চ্যানেল ২৪