মুস্তাফিজের একাদশে থাকা নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ক্রিকেট দুনিয়া April 28, 2024 700
মুস্তাফিজের একাদশে থাকা নিয়ে যা বললেন চেন্নাই কোচ

শুরুটা দুর্দান্ত হলেও সেই ধারাবাহিকতা বজায় রাখতে ব্যর্থ হন চেন্নাই সুপার কিংসের বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচেই ২৯ রানে ৪ উইকেট নিয়ে সবাইকে চমকে দেন ফিজ। তবে শেষ কয়েকটি ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি।


সর্বশেষ ম্যাচেও খরুচে বোলিং করেন বাঁহাতি এই পেসার। বাজে সময়েও মুস্তাফিজে আস্থা রাখছেন চেন্নাই সুপার কিংসের ফিল্ডিং কোচ রাজিব কুমার। ফিজকে দলের অন্যতম সেরা বোলার বলেও আখ্যায়িত করেন তিনি।


৮ ম্যাচে ৪ জয়, ৪ পরাজয়ে ৮ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে অবস্থান চেন্নাইয়ের। ঘরের মাঠে রোববার (২৮ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে ধোনি-ফিজরা। পয়েন্ট টেবিলে উন্নতি করতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই স্বাগতিকদের সামনে। তিনে থাকা হায়দরাবাদের বিপক্ষে বাংলাদেশ সময় রাত আটটায় মাঠে নামবে চেন্নাই।


ম্যাচের আগের দিন অনুশীলনে ব্যস্ত সময় পার করেছে চেন্নাইয়ের ক্রিকেটাররা। অনুশীলনের ফাঁকে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে চেন্নাইয়ের ফিল্ডিং কোচ মুস্তাফিজ প্রসঙ্গে বলেন, ‘সে (মুস্তাফিজ) খুবই দারুণ করছে। সে বেশ দক্ষ একজন বোলার। একাদশ আসলে আগামীকাল (আজ) নির্ধারণ করা হবে। তবে মুস্তাফিজ আমাদের মূল বোলারদের একজন।’


উইকেট, প্রতিপক্ষ বিবেচনা করে একাদশ নির্বাচন করা হয় বলে জানান রাজিব। তিনি বলেন, ‘মুস্তাফিজ বেশ ভালোভাবে অনুশীলন করেছে। আমরা একাদশ নির্বাচন করি পিচের কন্ডিশন দেখে। আমাদের দলের ২৫ জনই মূল প্লেয়ার। তাই এখানে কোনো পার্থক্য নেই।’


সূত্রঃ চ্যানেল ২৪