অবশেষে রিঙ্কু সিংকে ব্যাট উপহার দিলেন কোহলি

ক্রিকেট দুনিয়া April 27, 2024 774
অবশেষে রিঙ্কু সিংকে ব্যাট উপহার দিলেন কোহলি

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছিল একটি ভিডিও। সেই ভিডিওটি প্রকাশ করেছিল কলকাতা নাঈট রাইডার্সই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের আগে বিরাট কোহলির কাছে ব্যাট চেয়েছিলেন রিঙ্কু সিং। তবে সেদিন কিছুটা বিরক্তই হয়েছিলেন কোহলি। কিন্তু কেন?


এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথম লেগের ম্যাচে নিজেদের ঘরের মাঠে হেরেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেই ম্যাচের পর কলকাতার রিঙ্কু সিংকে নিজের একটি ব্যাট উপহার দিয়েছিলেন বিরাট কোহলি। তবে বিশ্বসেরা ব্যাটারের কাছে থেকে উপহার পাওয়া ব্যাট ভেঙে ফেলেছেন রিঙ্কু।


এরপর ইডেন গার্ডেন্সে কলকাতার বিপক্ষে ফিরতি লেগের ম্যাচের আগে কোহলির রিঙ্কু জানান যে তাঁর উপহার দেয়া ব্যাটটি ভেঙে ফেলেছেন তিনি। আর তাই কোহলির কাছে আরেকটি ব্যাট চান তিনি। ব্যাট ভাঙা এবং নতুন ব্যাট চাওয়া- এ নিয়ে ভারতের দুই তারকা ব্যাটারের মধ্যে কথোপকথনের ভিডিও ধারণ করেছেন কলকাতার ক্যামেরাম্যান। সেই ভিডিও আবার সামাজিক মাধ্যমে শেয়ার করেছে ফ্র্যাঞ্চাইজিটি।


নতুন করে আবার ব্যাট চাওয়ায় কিছুটা বিরক্ত কোহলি রিঙ্কুকে এক পর্যায়ে বলেন, ‘দুই ম্যাচে তোকে দুই ব্যাট দিবো? তোর জন্য পরে আমাকে ঝামেলায় পড়তে হয়।’ কোহলির এমন কথা শুনে রিঙ্কু বলেন, ‘আমি কসম করে বলছি, এবার আর ব্যাট ভাঙবো না। আমি দেখাতেও পারবো ব্যাট টা কোথায় ভেঙেছে।’


শেষ পর্যন্ত রিঙ্কু সেদিন আরেকটি ব্যাট কোহলির কাছে থেকে পেয়েছিলেন কি না তা নিয়ে সমর্থকদেরই ছিল দারুণ আগ্রহ। তবে সেদিন জানা না গেলেও অবশেষে রিঙ্কু ব্যাট পেয়েছেন। নিজেদের সামাজিক মাধ্যমে আরেকটি ভিডিও শেয়ার করেছে কেকেআর। সেখানেই রিঙ্কু জানিয়েছেন, কোহলির কাছে থেকে নতুন আরেকটি ব্যাট উপহার পেয়েছেন তিনি। আর সেই ব্যাট পেয়ে বেশ উৎফুল্লই ছিলেন তরুণ এই তারকা।


সূত্রঃ ঢাকা পোস্ট