কাকে পানির বোতল ছুড়ে মারতে গেলেন ধোনি?

ক্রিকেট দুনিয়া April 24, 2024 6,640
কাকে পানির বোতল ছুড়ে মারতে গেলেন ধোনি?

দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারে খুব কম সময়ই তাকে মেজাজ হারাতে দেখা গেছে। কিন্তু গতকাল (মঙ্গলবার) লখনৌ ম্যাচে রেগে আগুন ধোনি। যে মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। লখনৌয়ের ঘরের মাঠে হারের পর মঙ্গলবার ছিল বদলার ম্যাচ।


কিন্তু চিপকেও বদলাল না ছবিটা। মার্কাস স্টয়নিসের অবিশ্বাস্য সেঞ্চুরির সুবাদে ৬ উইকেটে ধোনিদের হারিয়ে দেয় কেএল রাহুলের দল। আর সেই ম্যাচেই ধোনিকে মেজাজ হারাতে দেখা গেল। নেটদুনিয়ায় ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ড্রেসিংরুমে দাঁড়িয়ে আছেন ধোনি। ক্যামেরা তার দিকে তাক করতেই বোতল ছুড়ে মারার ‘হুমকি’ দিচ্ছেন তিনি!


কিন্তু কোন ঘটনার প্রেক্ষিতে তেলে বেগুনে জ্বলে উঠলেন ধোনি? ঘটনা চেন্নাইয়ের ইনিংসের সময়ের। ক্রিজে তখন ব্যাট করছিলেন অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় এবং শিবাম দুবে। পার্টনারশিপ তৈরির চেষ্টায় ছিলেন তারা। সেই সময়ই এক মুহূর্তের জন্য ক্যামেরা ফোকাস করে ধোনির দিকে।


দর্শকরা জায়ান্ট স্ক্রিনে ধোনিকে দেখতে পেলে যে উচ্ছ্বাসের সীমা বাঁধ ভাঙে, তা আর বলার অপেক্ষা রাখে না। চোখের সামনে ধোনির উপস্থিতিতে শব্দের মাত্রা রেকর্ডের পারদ ছুঁয়ে ফেলে। ফলে চিত্রগ্রাহকরাও সমর্থকদের মুখে হাসি ফোটাতে সদা তৎপর। কিন্তু সেটাই পছন্দ হয়নি ধোনির।


সেই সময় রুতুরাজ ও দুবের থেকে ফোকাস ঘুরিয়ে তার দিকে ক্যামেরা তাক করাতেই অগ্নিশর্মা ধোনি। বোতল ছুড়ে মারার ইশারা করেন তিনি। যে ভিডিও এখন সোশাল মিডিয়ায় চর্চায়।