মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন পাথিরানা

ক্রিকেট দুনিয়া April 18, 2024 4,089
মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন পাথিরানা

দুই দেশের দুই তারকা পেসার মাথিশা পাথিরানা ও মুস্তাফিজুর রহমান আইপিএলে খেলছেন একই দলের হয়ে। সম্প্রতি নিজেদের মধ্যকার সম্পর্ক নিয়ে কথা বলেছেন চেন্নাই সুপার কিংসের লঙ্কান তরুণ পেসার।


চেন্নাইয়ের গেল আসরের শিরোপাজয়ী দলের সদস্য মাথিশা পাথিরানা। ধোনিদের চ্যাম্পিয়ন হওয়ার পথে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল লঙ্কান এই পেসারের। অন্যদিকে, গেল ডিসেম্বরের নিলামে হলুদ শিবিরে নাম লেখান মুস্তাফিজুর রহমান।


যদিও নিজের বাজে ফর্মের কারণে শুরুতে একাদশে জায়গা পাওয়া নিয়ে অনেকটা অনিশ্চয়তা ছিল টাইগার এই পেসারের। অবশ্য পাথিরানার ইনজুরি কিছুটা সৌভাগ্য বয়ে এনেছিল তার জন্য।


হলুদ জার্সিতে অভিষেকের সুযোগটা এসে যায় উদ্বোধনী ম্যাচেই। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। অভিষেক ম্যাচেই ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়ে দলে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন ফিজ। চোট সারিয়ে পাথিরানা দলে ফিরলেও বাদ পড়েননি ফিজ। বরং দুই পেসারে বোলিংয়ে শক্তি বেড়েছে চেন্নাইয়ের।


সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন চেন্নাইয়ের বেশ কয়েকজন ক্রিকেটার। অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় এবং শিভাম দুবে ছাড়াও আরও উপস্থিত ছিলেন পাথিরানা। অনুষ্ঠানে মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় তাকে। জবাবে লঙ্কান এই পেসার জানান, মুস্তাফিজকে কাছ থেকে দেখার পর ভালো মানুষ মনে হয়েছে তার।


পাথিরানা বলেন, 'চেন্নাই দলে আসার আগে আমি তাকে চিনতাম না। আমি তার সঙ্গে কখনো কথা বলিনি। এখানে আসার পর এবং তাকে চেনার পর আমার মনে হচ্ছে সে দারুণ একজন মানুষ।'