মুশফিকের আউট নিয়ে হাস্যরস করলো কলকাতা পুলিশ

ক্রিকেট দুনিয়া December 6, 2023 572
মুশফিকের আউট নিয়ে হাস্যরস করলো কলকাতা পুলিশ

সিলেট টেস্টে জয়ের পর সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে আজ নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। তবে হোম অব ক্রিকেটে খেলতে নেমে আগে ব্যাটিং নিয়ে বিপাকে পড়ে টাইগাররাই। দ্রুত উইকেট হারানোয় প্রথম ইনিংসে বড় সংগ্রহ গড়া হয়নি টাইগারদের। এদিকে কিউইদের বিপক্ষে আউট হয়ে আজ প্রথম বাংলাদেশি হিসেবে রেকর্ড গড়েছেন মুশফিকুর রহিম।


নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ নির্ধারণী টেস্ট ম্যাচে আজ টস ভাগ্যে জিতেছে বাংলাদেশ। তবে টসে জিতে টাইগারদের ব্যাটিং ইনিংস হয়েছে যাচ্ছেতাই। প্রথম সেশনেই চার উইকেট হারিয়ে বিপাকে পড়ে নাজমুল শান্তর দল। তবে পঞ্চম উইকেট জুটিতে মুশফিক এবং শাহাদাত হোসেন দিপুর ব্যাটে কিছুটা চাপমুক্ত হয় দল। এ দুজন মিলে গড়েন ৫৭ রানের এক জুটি।


তবে প্রথম বাংলাদেশি হিসেবে হাত দিয়ে বল আটকিয়ে মিস্টার ডিপেন্ডেবল সাজঘরে ফিরলে ভাঙে এ জুটি। ৪১তম ওভারের চতুর্থ বলটি ডিফেন্ড করেন মুশফিক। বল মাটিতে লাফিয়েছিল। অফস্টাম্পের ধারেকাছেও ছিল না বল। কিন্তু কী মনে করে যেন ডান হাত দিয়ে বল ঠেকালেন বাংলাদেশি ব্যাটার। এতে নিউজিল্যান্ডের ক্রিকেটাররা ‘অবস্ট্রাকটিং দ্য ফিল্ড’ আউটের আবেদন করেন।


এদিকে মুশফিকের এমন আউট নিয়ে হাস্যরসে মেতেছে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা পুলিশ। মুশফিকের আজকের আউট হওয়ার একটি ছবি শেয়ার দিয়ে কলকাতা পুলিশের ফেবুক পেইজে লেখা হয়েছে, ‘লিঙ্ক হোক বা বল, হাত দিয়ে ছুলেই গ্যাড়াকল’। সেই সাথে আকর্ষণীয় ক্যাশব্যাক অফারের একটি লিঙ্কও যুক্ত করে দিয়েছে ছবিতে। মূলত নাগরিকদের ইন্টারনেট ব্যবহারে সচেতন হতেই এমন কাজ করেছে কলকাতা পুলিশ, এমনটাই ধারণা করা হচ্ছে।


সূত্রঃ ঢাকা মেইল