যে কারনে নির্বাচনী মাঠ ছেড়ে দুবাই গেলেন সাকিব

ক্রিকেট দুনিয়া December 2, 2023 881
যে কারনে নির্বাচনী মাঠ ছেড়ে দুবাই গেলেন সাকিব

খেলার মাঠ থেকে রাজনীতিতে নাম লিখিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসনে আওয়ামী লীগের হয়ে লড়বেন এই তারকা। যা নিয়ে, ব্যস্ত সময় কাটছে সাকিবের। এমন ব্যস্ততার মধ্যেও দুইদিনের সফরে দুবাই গেছেন এই অলরাউন্ডার।


শনিবার (২ ডিসেম্বর) সকালে দুবাইতে পৌঁছেছেন সাকিব। মূলত আবুধাবী টি-টেন লিগের দল বাংলা টাইগার্সের ফটোশুটে অংশ নিতে গিয়েছেন তিনি। এছাড়াও সাকিব দলটির বাণিজ্যিক কাজেও অংশ নেবেন। যদিও চলতি আসরে দলটির হয়ে মাঠে নামা হচ্ছে না সাকিবের।


গত আসরে বাংলা টাইগার্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবারও তাকে দলে ভিড়িয়েছিল ফ্রাঞ্চাইজিটি । বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচে আঙুলের চোট পান সাকিব। এর পর থেকে মাঠের বাইরে রয়েছেন তিনি। ফলে টি-১০ লিগের চলতি আসর থেকে আগেই ছিটকে গেছেন । তবে দলটির সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় তাদের আনুষ্ঠানিক ফটোশুট ও বাণিজ্যিক কাজে অংশ নেবেন এই বাংলাদেশি তারকা।


২৮ নভেম্বর থেকে শুরু হয়েছে এই টি-টেন আসর। এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে বাংলা টাইগার্স। এতে এক জয়ের বিপরীতে এক হার দেখেছে তারা। আগামী ৯ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ৮ দলের এই টুর্নামেন্টের।