ভারতের বিপক্ষে জয়ের পর যা বললেন সাকিব

ক্রিকেট দুনিয়া September 16, 2023 5,557
ভারতের বিপক্ষে জয়ের পর যা বললেন সাকিব

শ্বাসরুদ্ধকর দ্বৈরথে রোহিত শর্মাদের ৬ রানে হারিয়েছে টাইগাররা। ম্যাচ শেষে অসাধারণ জয়ের কারণ জানিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান।


তিনি বলেন, চলতি এশিয়া কাপে এর আগে আমাদের দলের যারা খেলার সুযোগ পায়নি, তাদের একাদশে নিয়েছি। আমরা ভেবেছিলাম, এই ম্যাচে স্পিনাররা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। সৌভাগ্যবশত তারা তা রাখতে পেরেছে।


সাকিব বলেন, চলমান টুর্নামেন্টে আমি ভালো ব্যাট করতে পারছিলাম না। তবে এদিন পেরেছি। যখন আমি প্রথম বাউন্ডারি মারি, তখন ভালো অনুভব করছিলাম। যখন বল পুরোনো হয়, তখন স্পিন খেলা কঠিন।


তিনি বলেন, মাহেদী যখন বোলিংয়ে আসে, সেসময় বল করা সহজ ছিল না। শেষদিকে সে টানা ৫ ওভার করেছে। আমার উচিত সাকিবকে (তানজিম) কৃতিত্ব দেয়া। আমি মনে করি, আমরা বিশ্বকাপে ভালো দল পাচ্ছি।


টাইগার অধিনায়ক বলেন, এশিয়া কাপে আমাদের অনেক খেলোয়াড় ইনজুরিতে পড়েছে। ফলে দল থেকে ছিটকে গেছে তারা। আবার অনেকে এসেছে। এই আসা-যাওয়া মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ের আমাদের সহায়তা করেনি।


ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর তথ্য অনুযায়ী, এদিন ব্যাট হাতে ৬ চার ও ৩ ছক্কায় ৮৫ বলে ৮০ রানের ঝলমলে ইনিংস খেলেন সাকিব। পরে আঁটসাঁট বোলিং করেন তিনি।


১০ ওভারে ২ মেডেনসহ ৪৩ রান খরচায় মূল্যবান ১ উইকেট নেন বিশ্বসেরা অলরাউন্ডার। ম্যাচে অধিনায়কত্বও করেন চমৎকার। ফলে ম্যাচসেরার পুরস্কার উঠেছে তারই হাতে।


সূত্রঃ চ্যানেল ২৪