শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাকিস্তান

ক্রিকেট দুনিয়া September 14, 2023 1,062
শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাকিস্তান

ম্যাচের আগের দিনই প্রতিটি ম্যাচে একাদশ ঘোষণা করছে বাবর আজমের পাকিস্তান। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচেও একই পথে হেঁটেছে তারা। ভারতের বিপক্ষে আগামীকালের ম্যাচের জন্য আজই একাদশ ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।


গত ম্যাচের একাদশ থেকে ৫টি পরিবর্তন নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। চোটের কারণে একাদশ থেকে ছিটকে গেছেন নাসিম শাহ, সালমান আলী আগা ও হারিস রউফ। তাছাড়া বাদ পড়েছেন ফখর জামান ও ফাহিম আশরাফ।


প্রথম সারির দুই পেসারের চোটে কপাল খুলেছে মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও জামান খানের। এই দুইজনই গতকাল দলের সঙ্গে যোগ দিয়েছেন। এবার ম্যাচ খেলারও সুযোগ পেয়ে গেলেন। তাছাড়া একাদশে ফিরেছেন মোহাম্মদ হারিস, সউদ শাকিল ও মোহাম্মদ নাওয়াজ।


আগামীকাল স্থানীয় সময় বিকাল ৩টায় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। এই ম্যাচটি অঘোষিত সেমি ফাইনালে রূপ নিয়েছে। যে দল জিতবে তারাই ফাইনালের টিকিট পেয়ে যাবে।


পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ হারিস, ইমাম-উল-হক, সউদ শাকিল, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও জামান খান।


সূত্রঃ ঢাকা পোস্ট