রংপুরের হয়ে বিপিএল মাতাবেন নিকোলাস পুরান

ক্রিকেট দুনিয়া September 7, 2023 643
রংপুরের হয়ে বিপিএল মাতাবেন নিকোলাস পুরান

বিপিএলের পরবর্তী আসর সামনে রেখে দল গুছিয়ে নিচ্ছে রংপুর রাইডার্স। দলটিতে দেখা যাচ্ছে তারকার ছড়াছড়ি। ইতোমধ্যেই ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে সাকিব আল হাসান এবং বাবর আজমের মতো বড় দুই নাম যুক্ত হয়েছে। এবার আরও দুই বিদেশি তারকা ক্রিকেটারের সঙ্গে চুক্তির ঘোষণা দিল রংপুর রাইডার্স।


সোশ্যাল মিডিয়ায় ক্লু এবং প্রতীকী ছবি পোস্ট করার মাধ্যমে রংপুর রাইডার্স নতুন চুক্তিবদ্ধ খেলোয়াড়দের নাম ঘোষণা করছে। আজ ক্যারিবিয়ান ব্যাটার নিকোলাস পুরান ও লঙ্কান অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে দলে ভেড়ানোর খবর দিয়েছে তারা। হাসারাঙ্গাকে নিয়ে এক পোস্টে প্রথম ক্লুতে লেখা হয়, তিনি একজন স্পিন অলরাউন্ডার। ওয়ানডে ইতিহাসে তৃতীয় বোলার যিনি অভিষেকেই হ্যাটট্রিকের কীর্তি গড়েন।


শেষ ক্লুতে বলা হয়েছে, লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) সর্বশেষ আসরে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। এই ক্লুয়ের পর বুঝতে অসুবিধা হয় না, চুক্তিবদ্ধ খেলোয়াড়টি হলেন শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার হাসারাঙ্গা।


অন্যদিকে পুরানকে নিয়ে পোস্টে রংপুর রাইডার্স লিখেছে, তার টি-টোয়েন্টি অভিষেক হয়েছিল ২০১৬ সালে। ২০২০ আইপিএলে চতুর্থ সর্বোচ্চ ২৫টি ছক্কা হাঁকিয়েছেন।


সম্প্রতি চলমান সিপিএলে তিনি খেলেছেন ৩২ বলে ৬১ রানের এক বিধ্বংসী ইনিংস। উল্লেখ্য, সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে মাঠে গড়ানোর কথা বিপিএলের পরবর্তী আসর।


সূত্রঃ কালের কন্ঠ অনলাইন